Sylhet Today 24 PRINT

নাগরাজের নাগিন নৃত্য

সিলেটটুডে ডেস্ক |  ১২ এপ্রিল, ২০১৯

ভারতের কর্ণাটক রাজ্যের মন্ত্রী এমটিবি নাগরাজ

ভোটার টানতে প্রচারে নাগনৃত্য করলেন নাগরাজ। ভোটারদের মনরঞ্জনে রাস্তায় নেমে সমর্থকদের সঙ্গে নাচলেন ভারতের কর্ণাটক রাজ্যের মন্ত্রী এমটিবি নাগরাজ (৬৭)। ভোট চাইতে গিয়ে তার ‘সর্পনৃত্য’ তুমুল সাড়া ফেলেছে কর্ণাটকজুড়ে।

এ নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। খবর এনডিটিভির।

কর্ণাটক রাজ্য সরকারের আবাসনমন্ত্রী নাগরাজ এবার লোকসভা ভোটে দলের প্রার্থী ভিরাপ্পা মইলির হয়ে প্রচার চালাচ্ছেন। কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরু থেকে ২৭ কিলোমিটার দূরের হোসকোটি আসনের বিধায়ক নাগরাজ। কর্মী, সমর্থক, ব্যান্ডপার্টি নিয়ে হোসকোটে এলাকার প্রচারে গেছেন মন্ত্রী।

ব্যান্ডপার্টি ১৯৫৪ সালের নাগিন সিনেমার ‘মন ডোলে মেরা তন ডোলে’র সুর তুলেছে। সেই সুরেই যেন যৌবনের পুরনো স্মৃতিতে ফিরে যান নাগরাজ।

সমর্থকদের সঙ্গেই কোমর দোলালেন, নাগিন হয়ে আশেপাশের কয়েক জনকে আলতো ছোবলও মারলেন। তবে তাতে খুশিই হয়েছেন নাগরাজের সমর্থকরা। মন্ত্রী তো থামতেই চাইছিলেন না। অবশেষে মিনিট দশেক নাচার পর ক্ষান্ত দেন মন্ত্রী নাগরাজ। সেই ছবি এক সংবাদ সংস্থার ট্যুইটার হ্যান্ডলে প্রকাশ পায়। সঙ্গে সঙ্গে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

এবারই প্রথম নয়, নাগরাজের নৃত্য আগেও দেখেছেন তার সমর্থকরা। এবার নাগিন ড্যান্স করে নিজের নামটিকে আরও সার্থক করে তুললেন তিনি।

তবে শুধু নৃত্যের জন্য তিনি বিখ্যাত ভাবলে ভুল হবে। নাগরাজ দেশের সব থেকে ধনী বিধায়ক। এনজিও অ্যাসোসিয়েশন ফর ডেমোক্রেটিক রিফর্মসের হিসাব অনুযায়ী, নাগরাজ হাজার কোটি রুপির সম্পদের মালিক।

চিক্কাবল্লাপুরার বর্তমান এমপি বীরাপ্পা এবারও জিতলে হ্যাটট্রিক করবেন। এই কেন্দ্রে কোনও দিনই জিততে পারেনি বিজেপি। এবার বীরাপ্পা মইলির বিরুদ্ধে বিজেপির টিকিটে দাড়িয়েছেন বিএন বাচে গৌড়া।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.