Sylhet Today 24 PRINT

প্রেসিডেন্টের সাপের ভয়!

সিলেটটুডে ডেস্ক |  ২০ এপ্রিল, ২০১৯

লাইবেরিয়ার প্রেসিডেন্ট জর্জ ওয়ায়ে সাপের ভয়ে অফিসে যাচ্ছেন না

সাপের ভয়ে অফিসে যাচ্ছেন না লাইবেরিয়ার প্রেসিডেন্ট জর্জ ওয়েয়া। দুটো সাপের ভয়ে কার্যালয়ে যাওয়া বন্ধ করে দিয়েছেন এবং তিনি সহসা ওমুখো হবেন না বলে জানিয়েছে প্রেসিডেন্ট কার্যালয়।

প্রেসিডেন্টের প্রেসসচিব স্মিথ টোবি জানিয়েছেন, গত বুধবার আচমকা পররাষ্ট্র মন্ত্রণালয়ে প্রেসিডেন্টের অফিস ভবনে কালো রঙের দুটো সাপের উদয় হয়েছে। এ ঘটনায় কর্মকর্তা, কর্মচারীদের আগামী ২২ এপ্রিল পর্যন্ত অফিসের বাইরে থাকতে বলা হয়েছে।

প্রেস সচিব বলেন, ভবন থেকে সাপগুলো তাড়ানোর আগ পর্যন্ত এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ভীতিকর সরীসৃপগুলোকে ধোয়া ব্যবহার করে তাড়াবার ব্যবস্থাও হাতে নেওয়া হয়েছে বলে জানান তিনি।

২০০৬ সালে প্রেসিডেন্টের মূল কার্যালয়ে অগ্নিকাণ্ডের পর থেকে পররাষ্ট্র মন্ত্রণালয়কেই তার বসার জায়গা হিসেবে ব্যবহার করা হচ্ছে। সেখানেও এসে ভিড়েছে সাপের উৎপাত। কী আর করার? প্রেসিডেন্ট নিরুপায় হয়ে এখন বাসায় বসেই অফিসের কাজ করছেন।

আফ্রিকাভিত্তিক অনলাইন সংবাদপত্র আ ফ্রন্টপেজ আফ্রিকায় প্রকাশ করা এক ভিডিওচিত্রে দেখা যায়, কার্যালয়ের অভ্যর্থনা কক্ষে সাপগুলোকে নিরস্ত করার চেষ্টা চালাচ্ছেন কিছু কর্মী।

প্রেসসচিব বলেন, অনেক পুরনো ভবনের পয়ঃনিষ্কাশন প্রণালি বেয়ে হয়তো সাপ দুটো ওখানে এসে উঠেছে। শুক্রবার থেকে সাপ তাড়াতে ধোঁয়া ব্যবহার শুরু হয়েছে। আশা করা হচ্ছে, এবারে ওদের হাত থেকে নিস্তার পাওয়া যাবে।

অবশ্য যাই হোক, আগামী সোমবার প্রেসিডেন্ট কার্যালয়ে এসেই অফিস করবেন বলে প্রেস সচিবের বরাত দিয়ে জানিয়েছে বিবিসি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.