Sylhet Today 24 PRINT

বিষধর সাপের সাথে সেলফি তোলার মাশুল: হাসপাতালে বিল হল কোটি টাকা

নিউজ ডেস্ক |  ১৩ আগস্ট, ২০১৫

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার স্যান দিয়াগোতে এক ব্যক্তি সেলফি তুলছিলেন সাপের সঙ্গে। কিন্তু নির্ভুল সেলফি তোলার নেশায় যখন মেতে ছিলেন সেই ব্যক্তি, তখনই হঠাত্ কামড় বসায় সেই সাপ। তারপর হাসপাতালে চিকিৎসা করে এযাত্রায় তিনি প্রাণে বেঁচে গেলেও, হাসপাতালে বিল হয়েছে ১৫৩,১৬১ মার্কিন ডলার, যা বাংলাদেশী মুদ্রায় দাঁড়ায় ১ কোটি ১৯ লক্ষ ৬৫ টাকা ৯৮ পয়সা।

আক্রান্ত ব্যক্তি টড ফাসলার ঝোপ থেকে যখন বিষধর ঠকঠকি সাপ বা র‌্যাটল সাপটি বের করে আনছিলেন, তখনই তাঁর পুরো হাত বাদামি হয়ে যায়। এরপর তিনি সাপের সঙ্গে নির্ভুল সেলফি তুলতে যখন ক্যামেরার অ্যাঙ্গল ঠিক করছিলেন, তখনই কামড় বসায় ওই সাপ। এরপর ওই ব্যক্তির পুরো দেহ কাঁপতে শুরু করে। আক্রান্ত ব্যক্তি পরে তাঁর অভিজ্ঞতার কথা বর্ণনা করতে গিয়ে বলেন, পক্ষাঘাতগ্রস্ত হয়ে যায় তাঁর পুরো শরীর। জিব মুখের বাইরে বেরিয়ে আসে এবং চোখ কপালে উঠে যায়।

অবশেষে হাসপাতালে চিকিৎসার পর আপাতত আক্রান্ত ব্যক্তি সুস্থ। কিন্তু তারপরই তিনি ধাক্কা খান হাসপাতালে চিকিত্সার বিল দেখে। তাঁর চিকিত্সার বিল হয়েছে ১ কোটি ১৯ লক্ষ ৬৫ টাকা ৯৮ পয়সা। ফাসলারের বিমা সংস্থা আপাতত হাসপাতালের সঙ্গে কথা বলছে। এইমুহূর্তে আক্রান্ত ব্যক্তিকেও নিজের থেকে কিছু দিতে হবে কিনা জানা যায়নি।

জানা যায়, ফাসলারের নিজের বাড়িতেও একটি  র‌্যাটল সাপ পোষা ছিল। তবে এই ঘটনার পর তিনি সেই সাপটিকে জঙ্গলে ছেড়ে দিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.