Sylhet Today 24 PRINT

অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্য হাসপাতালে ভর্তি

সিলেটটুডে ডেস্ক |  ০৭ সেপ্টেম্বর, ২০১৯

পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি হয় বলে এক প্রতিবেদনে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

প্রতিবেদনে বলা হয়, বেশ কিছু দিন ধরেই অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্য। বৃহস্পতিবার থেকে তা বাড়তে শুরু করে। প্রচণ্ড শ্বাসকষ্ট সঙ্গে রক্তচাপ অত্যধিক নেমে যায়। তার পারিবারিক সূত্রের বরাত দিয়ে গণমাধ্যম জানায়, এ দিন তার স্বাস্থ্যের আরও অবনতি হয়। পারিবারিক চিকিৎসক ফুয়াদ হালিম তাকে অবিলম্বে হাসপাতালে ভর্তি করানোর পরামর্শ দেন। এরপর তাকে অ্যাম্বুলেন্সে করে দক্ষিণ কলকাতায় ওই হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে বুদ্ধদেব ভট্টাচার্যকে সঙ্গে সঙ্গেই আইসিসিইউতে ভর্তি করানো হয়। পাঁচজনের একটি মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। তারাই বুদ্ধদেব ভট্টাচার্যর শারীরিক পরিস্থিতির দিকে সর্বক্ষণ নজর রাখছেন। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, তার শ্বাসকষ্ট আগের তুলনায় একটু কমেছে। তার শারীরিক পরিস্থিতি কিছুটা স্থিতিশীল।

প্রাক্তন মুখ্যমন্ত্রীর অসুস্থতার খবর পেয়ে বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হাসপাতালে তাকে দেখতে যান। হাসপাতাল থেকে বেরিয়ে মমতা বলেন, “বুদ্ধবাবুর শারীরিক পরিস্থিতি আগের তুলনায় একটু ভাল। তাকে রক্ত দিতে হবে। উনি তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরে যান, এটাই প্রার্থনা করছি।”

প্রাক্তন মুখ্যমন্ত্রীকে দেখতে হাসপাতালে যান সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.