Sylhet Today 24 PRINT

যৌন হয়রানি : যুক্তরাষ্ট্রে সৌদি যুবরাজকে আটকের পর জামানতে মুক্তি

সিলেটটুডে ডেস্ক |  ২৫ সেপ্টেম্বর, ২০১৫

এক নারীকে যৌন হয়রানি করার অভিযোগে সৌদি আরবের এক যুবরাজকে আটক করে পরে জামানতে মুক্তি দিয়েছে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস পুলিশ।

লস অ্যাঞ্জেলেস পুলিশ জানায়, সৌদি আরবের ওই প্রিন্সের নাম মাজেজ আব্দুল আজিজ আল-সউদ। বেভারলি হিলসের একটি অট্টালিকা থেকে বুধবার তাকে গ্রেপ্তার করা হয় এবং পরদিন তিন লাখ মার্কিন ডলার জামানতের বিনিময়ে তাকে ছেড়ে দেয়া হয়।

তবে জোর করে যৌন সম্পর্ক স্থাপনের চেষ্টার’ অভিযোগের মুখোমুখি হতে তাকে ১৯ অক্টোবর আদালতে হাজির করা হবে বলে জানিয়েছে বিবিসি।

আল-সৌদ কুটনৈতিক নিরাপত্তা বলয়ের অন্তর্ভূক্ত নন বলে জানিয়েছে পুলিশ।

ডেইলি মেইল জানিয়েছে, লস অ্যাঞ্জেলেসের পুলিশের কাছে তিন লাখ ডলার মুচলেকা দিয়ে পরদিন ছাড়া পেয়েছেন ওই যুবরাজ। মাজেদ আবদুল আজিজ যে বিশাল বাড়িতে অবস্থান করছেন, সেই বাড়ি থেকে নারীর চিৎকার শুনতে পান প্রতিবেশীরা। ওই নারীকে রক্তাক্ত অবস্থায় সাহায্যের জন্য চিৎকার করতে দেখে পুলিশে খবর দেয় প্রতিবেশীরা। পরে পুলিশ এসে ওই বাড়ি থেকে সৌদি যুবরাজকে আটক করা হয়।
 
লস অ্যাঞ্জেলেস টাইমসের প্রতিবেদনে বলা হয়, আল-সৌদের এক প্রতিবেশী রক্তাক্ত এক নারীকে সাহায্য চাইতে এবং অট্টালিকার ৮ ফুট উঁচু সীমানা প্রাচীর ডিঙ্গানোর চেষ্টা করতে দেখে পুলিশকে খবর দেয়।

যৌন কেলেঙ্কারির দায়ে রাজপরিবারের সদস্য আটকের বিষয়ে এখনও কোন মন্তব্য বা বিবৃতি দেয়নি যুক্তরাষ্ট্রে অবস্থিত সৌদি আরবের দূতাবাস ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.