Sylhet Today 24 PRINT

সিলেটে বর্ণাঢ্য শোভাযাত্রায় বিজয়ের মাস ডিসেম্বরকে বরণ

নিজস্ব প্রতিবেদক |  ০১ ডিসেম্বর, ২০১৭

শ্রদ্ধা, ভালোবাসা আর উচ্ছ্বাসের মধ্য সিলেটে বরণ করে নেয়া হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে। বিজয়ের মাস ডিসম্বরকে স্বাগত জানিয়ে শুক্রবার (১ ডিসেম্বর) সকাল ১০টায় জেলা প্রশাসনের উদ্যোগে নগরীতে বের করা হয় এক বর্ণাঢ্য শোভাযাত্রা।

শোভাযাত্রাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সেখানে বক্তব্য দেন সিলেটের সরকারি ও বেসরকারি পর্যায়ের এবং বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্টজনেরা।

শহীদ মিনারে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা একটি অসাম্প্রদায়িক ও শোষনমুক্ত উন্নত রাষ্ট্রগঠনে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের প্রতি গুরুত্বারোপ করেন এবং উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে স্বাধীনতাবিরোধীদের ষড়যন্ত্রের ব্যাপারে সকলকে সজাগ থাকার আহ্বান জানান।

জেলা প্রশাসক রাহাত আনোয়ারের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক শহীদুল ইসলাম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আবদুল মোমেন, মহানগর পুলিশের উপ কমিশনার ফয়সল মাহমুদ, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, মহানগর কমান্ডার ভবতোষ রায় বর্মণ রানা প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.