Sylhet Today 24 PRINT

সিলেটে ফ্যাশন রাঙাতে এলো \'সারা\'

সিলেটটুডে ডেস্ক |  ২১ নভেম্বর, ২০২৩

সিলেটে ফ্যাশন সচেতন মানুষের সংখ্যা অনেক। এখানকার ফ্যাশন সচেতন মানুষের পোশাকের চাহিদা মেটাতে এবার সিলেটে যাত্রা শুরু করলো দেশ সেরা লাইফস্টাইল ব্র্যান্ড সারা।

রাজধানী ঢাকাসহ দেশের বেশ কিছু জেলা শহর ছাড়িয়ে এবার সিলেটে পা রাখল জনপ্রিয় এই ফ্যাশন ব্র্যান্ড।

বেশ কিছুদিন ধরে যাত্রা শুরু করা সারা'র সম্পূর্ণ নতুন এই আউটলেট সিলেটের কুমারপাড়ায় অবস্থিত। ‘সারা’ লাইফস্টাইলের এই আউটলেটে থাকছে সকল বয়সী ক্রেতাদের জন্য পোশাক।

প্রাপ্ত বয়স্কদের পাশাপাশি সারা’তে আছে শিশুদের জন্যও বিশেষ কালেকশন। প্রায় সহস্রাধিক কালার এবং ডিজাইনের ভিন্নতা থাকছে সারা'র পোশাকের আয়োজনে।

শীতকালীন পোশাকের এই আয়োজনে হালকা এবং ভারী শীতে পরার জন্য বিভিন্ন ডিজাইনের পোশাক সারা’র কুমার পাড়ার নতুন আউটলেটটিতে পাওয়া যাচ্ছে।

সিলেটে যাত্রা শুরুর প্রথমেই সারা লাইফস্টাইল তাদের নিয়মিত পোশাকের কালেকশনের পাশাপাশি বেশকিছু পোশাকে ৫০% ছাড়, জ্যাকেটে ২৫% ছাড় ও নির্দিষ্ট ব্যাংকের কার্ডে ১০% ছাড় রেখেছে।

এছাড়া সারা'র অন্যতম পরিবেশবান্ধব ব্যাগ ডিসকাউন্ট তো থাকছেই।

সারা'র কুমারপাড়ার নতুন আউটলেটটিতে পুরুষদের জন্য রয়েছে ক্যাজুয়াল শার্ট, ডেনিম, চিনোস, ডেনিমপ্যান্ট, পোলো টি শার্ট, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট এবং ফরমালশার্ট-প্যান্ট। নারীদের জন্য থাকছে নিট ফ্যাশন টপস, লন থ্রিপিস, এথনিক থ্রিপিস, ট্যাঙ্কটপম, এথনিক শর্ট, ফ্যাশন টপস, নিট লেগিংস, এথনিক টুপিস, বটম, ডেনিম, কুর্তি ও পালাজো ফর লেডিস অ্যান্ডগার্লস।

মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক, পার্টি ফ্রক, প্যান্ট, গার্লস থ্রিপিস, গার্লস সেট, লেগিঙ্গস, টপস, নিমাসেট ও বটম। ছেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবী, বয়েজসেট, ডেনিমপ্যান্ট, পোলোশার্ট, ক্যাজুয়ালশার্ট, কাবলিসেট, নিমাসেট এবং টি-শার্ট।
 
শীতের আগমনে উষ্ণতা, ফ্যাশন, গুনগত মান এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে ‘সারা’র শীত আয়োজন সাজিয়েছে।

সারা'র শীত আয়োজনে পুরুষদের জন্য রয়েছে বাহারি ডিজাইনের জ্যাকেট, ফুলস্লিভস টি-শার্ট, ডেনিম জ্যাকেট, ফুলস্লিভস ডেনিম শার্ট, ডেনিম শাল। একইসঙ্গে নারীদের জন্য ‘সারা’ এবার নিয়ে এসেছে বাহারি ডিজাইনের জ্যাকেট, ডেনিম জ্যাকেট, ডেনিমটপস, শাল ও কুর্তি।

তাছাড়া প্রবাসীদের জন্য শীত প্রধান দেশে পরার মতো বিশেষ বোম্বার জ্যাকেটও পাওয়া যাচ্ছে সারা'র কুমারপাড়ার আউটলেটে।

শীত এলেই শিশুদের প্রতি বাড়তি যত্ন, অধিক সতর্কতা অবলম্বন করতে হয়। আর তাই সিলেটের ‘সারা’ লাইফস্টাইলের আউটলেটটিতে রয়েছে শিশুদের জন্য আরামদায়ক সব শীতকালীন পোশাকের সংগ্রহ। যার মধ্যে ছেলে শিশুদের জন্য রয়েছে বাহারি ডিজাইনের জ্যাকেট, ডেনিম শার্ট, ডেনিম প্যান্ট, টুইল প্যান্ট ও টি-শার্ট।

একই সঙ্গে মেয়ে শিশুদের জন্য রয়েছে বাহারি ডিজাইনের জ্যাকেট, ডেনিম টপস ও কুর্তি।

কেনাকাটার পাশাপাশি শিশুদের খেলার জন্য আউটলেটটিতে রয়েছে কিডস প্লে জোন। অভিভাবকরা বাচ্চাদের রেখে নির্বিঘ্নে নিজেদের কেনাকাটা করতে পারবেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.