Sylhet Today 24 PRINT

বর ১০২, কনে ৯১!

সিলেটটুডে ওয়েব ডেস্ক |  ২৬ এপ্রিল, ২০১৫

‘প্রেমের কোনও বয়স হয় না’-এই প্রবাদকে ফের সত্য বলে প্রমান করলেন ব্রিটেনের দুই হবু দম্পতি। এক্ষেত্রে পাত্রের বয়স মাত্র ১০২ এবং কনের ৯১ বছর। আগামী জুনে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তাঁরা। সেটা হলে তখন তাঁরাই হবেন বিশ্বের সবথেকে বেশি বয়সের নবদম্পতি।

আগামী ১৩ জুন দীর্ঘদিনের প্রেমিকা ডোরিন লাকির সঙ্গে বিবাহে আবদ্ধ হবার সিদ্ধান্ত নেন জর্জ কিরবি। সেদিনই ১০৩ বছরে পা দেবেন তিনি। ইস্ট সাসেক্সের ইস্টবোর্ন এলাকার একটি হোটেলে তাঁদের বিয়ের অনুষ্ঠান সুসম্পন্ন হবে বলে জানা গিয়েছে।

সংবাদ মাধ্যম সূত্রে খবর, কিরবি ও ডোরিনের সম্পর্ক প্রায় ২৭ বছরের।  তাঁদের দুজনের সাতটি সন্তান রয়েছে। নাতি পুতির সংখ্যাও নেহাত কম নয়।


কিরবি জানিয়েছেন, এটাই তাঁদের বিয়ের শ্রেষ্ঠ সময়। বয়সটা তাঁর কাছে কোনও সমস্যাই নয়। তিনি আরও বলেছেন, তাঁর প্রেমিকা তাঁকে এখনও তরুণই রেখেছেন।

বিশ্বের সব থেকে বেশি বয়সে বিয়ে করার রেকর্ড তৈরি করতে পারায় খুশি হবু কনে লাকিও।  তিনি জানিয়েছেন তিনি ভাবতেও পারেননি এটাও সম্ভব।

প্রসঙ্গত, ১৯৮৮ সালে কিরবির বয়স যখন ৭৬, তখন তাঁর সাথে আলাপ হয় ডোরিনের। তখন সবে মাত্রই পূর্বের স্ত্রী-র সঙ্গে ডিভোর্স হয়েছে কিরবির। ডোরিনও ৩ বছর আগে বিধবা হয়েছেন। ফলে ভালোই প্রেম জমেছিল সঙ্গী বিহীন দুই মানুষের। যার পূর্ণ পরিণতি পেতে চলেছে ১৩ জুন।

   

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.