Sylhet Today 24 PRINT

সিলেটে নিয়োগ দেবে ডাচ-বাংলা ব্যাংক

সিলেটটুডে ডেস্ক |  ০৫ জুন, ২০১৯

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড। প্রতিষ্ঠানটিতে অফিসার টু এক্সিকিউটিভ অফিসার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম: অফিসার টু এক্সিকিউটিভ অফিসার

যোগ্যতা: প্রার্থীকে নূন্যতম স্নাতক পাস হতে হবে। প্রার্থীর যেকোনো স্বনামধন্য বাণিজ্যিক ব্যাংকে সাধারণ ব্যাংকিং, ট্রেড ফিন্যান্স, ঋণ কার্যক্রম এবং ক্রেডিট ম্যানেজমেন্টের ন্যূনতম ৫ (পাঁচ) বছরের অভিজ্ঞতা। প্রার্থীকে অবশ্যই সিলেট বিভাগের স্থায়ী বাসিন্দা হতে হবে। অবশ্যই সিলেটে ব্যাংকের যেকোনো শাখায় কাজের মানসিকতা থাকতে হবে। প্রার্থীর বয়স ৩০ জুন, ২০১৯ তারিখে  ৩৫ বছরের বেশি হতে পারবে না। অভিজ্ঞ ও নির্বাচিত প্রার্থীর অভিজ্ঞতার ভিত্তিতে বেতন ও পদবি নির্ধারিত হবে। অবশ্যই উদ্ভাবনী, স্বপ্রেরিত এবং ফলাফল কেন্দ্রিক হতে হবে। ইংরেজি ও বাংলায় উত্তম দক্ষতা থাকতে হবে। প্রার্থীকে উচ্চমানসম্পন্ন আইটি পরিবেশে কাজের দক্ষতা থাকতে হবে। প্রার্থীকে বাংলাদেশি হতে হবে।

অভিজ্ঞতা: প্রার্থীর সর্বনিম্ন তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে

কর্মস্থল: সিলেট

আবেদন প্রক্রিয়া: যোগ্যতাসম্পন্ন ও আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে একটি সাম্প্রতিক স্ক্যানকৃত ফটোগ্রাফ এবং সর্বশেষ শিক্ষাগত সনদপত্রের কপিসহ অনলাইনে আবেদন করতে অনুরোধ করা হলো। http://app.dutchbanglabank.com/Online_Job শুধু শর্টলিস্টেড প্রার্থীদের সাথে যোগাযোগ করা হবে। ব্যাংক কোনো কারণ দর্শানো ব্যতীত যেকোনো আবেদনপত্র গ্রহণ ও বাতিলের ক্ষমতা সংরক্ষণ করে।

আবেদনের শেষ তারিখ: আগ্রাহী প্রার্থীরা আবেদন করতে পারবেন আগামী ২৮ জুন, ২০১৯ পর্যন্ত। সূত্র: বিডিজবস

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.