Sylhet Today 24 PRINT

রাজধানীতে যাওয়া-আসায় নিষেধাজ্ঞা শিথিল

শুধুমাত্র ব্যক্তিগত গাড়িতে রাজধানী থেকে বের হওয়া বা প্রবেশে বিধিনিষেধ শিথিল করা হয়েছে

সিলেটটুডে ডেস্ক |  ২২ মে, ২০২০

ছবি: ইন্টারনেট

ব্যক্তিগত গাড়িতে রাজধানী থেকে বের হওয়া বা রাজধানীতে প্রবেশে বিধিনিষেধ শিথিল করেছে পুলিশ। রাজধানীর বিভিন্ন পয়েন্ট ও চেকপোস্টে জরুরি সেবার পাশাপাশি ব্যক্তিগত গাড়ীগুলোকে চলাচল করতে দেওয়া হচ্ছে। সরিয়ে নেয়া হয়েছে পুলিশের অনেক চেকপোস্ট।

বিজ্ঞাপন

ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম জানান, চেকপোস্টে কড়াকড়ি শিথিল করা হয়েছে।সকাল থেকে ঢাকার বিভিন্ন প্রবেশমুখে রাজধানীতে প্রবেশ ও বের হওয়ায় কড়াকড়ি নেই। তবে বন্ধ থাকছে গণপরিবহন।

আসন্ন ঈদ উপলক্ষে সাধারণ মানুষ নিজস্ব পরিবহনে ফিরছেন বাড়িতে। তবে গণপরিবহন নেই। নিজস্ব পরিবহন ব্যবহার করে চলাচল করছেন সাধারণ মানুষ। এর আগে, ১৭ই এপ্রিল করোনাভাইরাসের ব্যাপক সংক্রমণের মুখে জনসমাগম এড়াতে রাজধানী থেকে যাতায়াত বন্ধের নিষেধাজ্ঞা দিয়েছিল ডিএমপি।

এদিকে, রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটে ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। এই ঘাটে সাধারণ মানুষের ফেরি পারাপারে তেমন কোনও কড়াকড়ি দেখা যায়নি। ফেরি চলছে ১৩টি। এতে পণ্যপরিবহন ও জরুরি সেবার যানবাহনের পাশাপাশি রয়েছে ব্যক্তিগত গাড়িও। রয়েছে ঘরমুখো মানুষের চাপ।

মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাটেও একই চিত্র। এই ঘাটেও অন্যান্য পরিবহণের পাশাপাশি রয়েছে সাধারণ যাত্রীর চাপ। মুন্সিগঞ্জে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে চলছে ১১টি ফেরি। ঘাটের মাদারীপুরের অংশে পারাপারের অপেক্ষায় আছে দেড় শতাধিক যানবাহন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.