Sylhet Today 24 PRINT

করোনা রোগীদের ঈদ মোবারক জানালেন চিকিৎসকেরা

সিলেটটুডে ডেস্ক |  ২৫ মে, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রোগী রয়েছেন হাসপাতালে, আর সেই রোগীদের সেবা দিতে চিকিৎসক ও স্বাস্থ্যসেবা কর্মীরাও হাসপাতালে। তাদের কারোরই সুযোগ নাই পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করার। রোগীদের আকুতি কেবল করোনা থেকে বাঁচার। যারা বাঁচিয়ে তোলার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন, সেই চিকিৎসকেরাই যেন এসব রোগীদের আপনজন। সোমবার ঈদের দিনে রোগীদের ঈদের শুভেচ্ছা জানান এই চিকিৎসক আর নার্সরাই।

বিজ্ঞাপন

কোভিড-১৯-এর জন্য বিশেষায়িত চিকিৎসাকেন্দ্র চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের জন্য 'ঈদ মোবারক' লেখা প্ল্যাকার্ড প্রদর্শন করেছেন। পাশাপাশি প্রত্যেক রোগীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক ও নার্সরা। ঈদ উপলক্ষে খাবারের মেন্যুতে এসেছে পরিবর্তন।

হাসপাতালের তত্ত্বাবধায়ক অসীম কুমার নাথ বলেন, 'সকালে ১২২ জন রোগী ছিল। তাদের ঈদ শুভেচ্ছা জানিয়েছেন চিকিৎসকেরা। প্রতিদিনই উন্নতমানের খাবার পরিবেশন করা হচ্ছে রোগীদের। ঈদ উপলক্ষে আরও একটু ইম্প্রুভ ডায়েট দেওয়া হচ্ছে।'

রোগীর মতো চিকিৎসকেরাও পরিবার পরিজন ছেড়ে ঈদের দিন পড়ে রয়েছেন হাসপাতালে। কেউবা কোয়ারেন্টিনে হোটেলে। ঈদের দিন ডিউটিতে ছিলেন ফাতেমা তুজ জোহরা, অরুণাভ চৌধুরী, রাজীব বিশ্বাস, আসহাব মেহরাব, রূপা দত্ত ও অর্নি মজুমদার।

সহকারী রেজিস্ট্রার অরুণাভ চৌধুরী বলেন, ঈদের দিনে রোগীর সেবায় চিকিৎসকেরা পড়ে রয়েছেন। রোগীর সঙ্গে সবাই ঈদের আনন্দ ভাগাভাগি করেছেন। আর রোগীদের সুস্থ করে বাড়ি ফেরাতে পারাটাই বড় আনন্দ। প্রতিদিনই চার-পাঁচজন করে সুস্থ হয়ে বাড়ি যাচ্ছে। এটা চিকিৎসক আর নার্সদের কাছে অনেক আনন্দের।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.