Sylhet Today 24 PRINT

বাংলাদেশ ব্যাংক কর্মকর্তার মৃত্যু

সিলেটটুডে ডেস্ক |  ২৮ মে, ২০২০

বাংলাদেশ ব্যাংকের যুগ্ম ব্যবস্থাপক আশরাফ আলী (৬০) মারা গেছেন। বুধবার দিবাগত (২৭ মে) রাতে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তি‌নি মারা যান।

বিজ্ঞাপন

রাত ২টায় হাসপাতালের কন্ট্রোল রুম ইনচার্জ ও পিআরও তারিক শিবলী এ তথ্য নিশ্চিত করে বলেন, বাংলাদেশ ব্যাংকের এ কর্মকর্তা নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন।

এদিকে, বাংলাদেশ ব্যাংকের মুখপাত্র সিরাজুল ইসলাম বলেছেন, আশরাফ আলী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। আমি তার বাসায় গিয়েছিলাম। তার মুত্যু সনদেও তাই লেখা আছে।

জানা যায়, আশরাফ আলী ব্যাংকের ক্যাশ বিভাগে কমর্রত ছিলেন। এক সময় তিনি কেন্দ্রীয় ব্যাংকের কর্মচারী ইউনিয়নের (সিবিএ) সাধারন সম্পাদকের দায়িত্বে ছিলেন।

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেও করোনা আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন বলে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছেন। যদিও বিষয়টি ঠিক নয় বলে জানিয়েছেন কেন্দ্রীয় ব্যাংকের মুখপাত্র।

এর আগে কোভিড-১৯ আক্রান্ত হয়ে বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের সাতজন কমর্কতা মারা যান। এছাড়া একজন ব্যাংক পরিচালকও করোনায় মারা গেছেন। পাশাপাশি প্রায় এখন পর্যন্ত প্রায় ৬০ জন ব্যাংকার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.