Sylhet Today 24 PRINT

সিকদার গ্রুপের এমডির বিলাসবহুল গাড়ি জব্দ

সিলেটটুডে ডেস্ক |  ০৩ জুন, ২০২০

এক্সিম ব্যাংকের দুই কর্মকর্তাকে নির্যাতন ও গুলি করার হুমকিদাতা সিকদার গ্রুপের এমডি রন হক সিকদারের 'রেঞ্জ রোভার' ব্র‍্যান্ডের বিলাসবহুল গাড়িটি জব্দ করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২ জুন) তাদের বাসায় অভিযান চালিয়ে সাদা গাড়িটি জব্দ করা হয়। গাড়ির রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো ঘ- ১৮-৩৯৪৫।

বিজ্ঞাপন

এর আগে সিকদার গ্রুপ অব কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রন হক সিকদার ও তার ভাই দিপু হক সিকদারের বিরুদ্ধে রাজধানীর গুলশান থানায় মামলা করে এক্সিম ব্যাংক কর্তৃপক্ষ। মামলার তদন্তের স্বার্থে তাদের গাড়িটি জব্দ করেন ডিবি উত্তরের ইন্সপেক্টর ফজলুল হক।

বুধবার (৩ জুন) সকালে ঢাকা উত্তর গোয়েন্দা বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে।

তবে অভিযানে মামলার কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। কারণ চিকিৎসার কথা বলে মামলার দুই আসামি একটি এয়ার অ্যাম্বুলেন্সে করে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ব্যাংকক চলে গেছেন।

মামলায় নির্যাতনকারী হিসেবে সিকদার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রন হক সিকদার ও তার ভাই দিপু হক সিকদার নাম উল্লেখ করা হয়। নির্যাতনের শিকার হন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ হায়দার আলী মিয়া ও অতিরিক্ত এমডি মোহাম্মদ ফিরোজ হোসেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ঋণের জন্য বন্ধকী সম্পত্তির মূল্য বেশি দেখাতে রাজি না হওয়ায় ব্যাংকের এমডি মোহাম্মদ হায়দার আলী মিয়া ও অতিরিক্ত এমডি মোহাম্মদ ফিরোজ হোসেনকে গুলি করে হত্যার চেষ্টা করেন সিকদার গ্রুপের ওই দুই পরিচালক। পাশাপাশি তাদের গুলশানের একটি বাড়িতে আটকে ও নির্যাতন করে সাদা কাগজে সই নেয়া হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.