Sylhet Today 24 PRINT

মন্ত্রী বীর বাহাদুরকে ঢাকায় নেওয়া হচ্ছে

সিলেটটুডে ডেস্ক |  ০৭ জুন, ২০২০

করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়া পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী ও বান্দরবানের সাংসদ বীর বাহাদুর উশৈসিংকে হেলিকপ্টারযোগে ঢাকায় নেওয়া হচ্ছে। বান্দরবানের সিভিল সার্জন (সিএস) অংসুইপ্রু মারমা এ তথ্য নিশ্চিত করেছেন। মন্ত্রিসভার কোনো সদস্য হিসেবে বীর বাহাদুরই প্রথম করোনায় আক্রান্ত হলেন।

সিভিল সার্জন অংসুইপ্রু মারমা জানিয়েছেন, মন্ত্রী বীর বাহাদুরকে আজ রোববার সকাল ১০ টায় হেলিকপ্টারযোগে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়ার কথা রয়েছে। সেখানে তার চিকিৎসা হবে। তার শারীরিক অবস্থা ভালো রয়েছে।

বিজ্ঞাপন

এদিকে মন্ত্রী বীর বাহাদুর ছাড়াও বান্দরবান জেলায় শনিবার আটজনের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এদের মধ্যে রুমা উপজেলার দুর্গম সুংসংপাড়া ও মেনদুইপাড়ায় তিনজন রয়েছেন। জেলা শহরে পাঁচজন ও নাইক্ষ্যংছড়িতে একজন। জেলায় এ নিয়ে ৪৬ জনের করোনা শনাক্ত হলো। এদের মধ্যে ১৫ জনের করোনামুক্ত হওয়ার প্রতিবেদন আসায় তাঁরা বাড়ি ফিরেছেন।

স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা জানিয়েছেন, শনিবার কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তিনি বর্তমানে বান্দরবান জেলা শহরের কলেজ রোডের ফায়ার সার্ভিস এলাকার নিজ বাসভবনে রয়েছেন। করোনা দুর্যোগের শুরু থেকে মন্ত্রী বীর বাহাদুর জেলায় আনাচে-কানাচে ঘুরে সেবামূলক কাজ করছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.