Sylhet Today 24 PRINT

রংপুরে চিরনিদ্রায় শায়িত হোশি কুনিও

সিলেটটুডে ডেস্ক |  ১৩ অক্টোবর, ২০১৫

জাপানি নাগরিক হোশি কুনিওকে রাত ৩টার পর রংপুর মুন্সিপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে মঙ্গলবার সকালে রংপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, সিটি মেয়র মুন্সিপাড়া কবরস্থানেই কুনিও’র মৃতদেহ দাফনের অনুমতি দিয়েছেন।

তবে পরে জানানো হয়, গত রাত ৩টার পরই তার দাফন সম্পন্ন হয়ে গেছে।

ময়নাতদন্ত শেষে কুনিও’র মৃতদেহ রংপুর মেডিকেল কলেজ মর্গ থেকে কখন, কোথায় নেওয়া হবে সে বিষয়ে এ পর্যন্ত প্রশাসনের পক্ষ থেকে নিশ্চিতভাবে কিছুই জানানো হচ্ছিলো না। তবে তার দাফন রংপুরের মুন্সিপাড়া কবরস্থানেই হবে এমন ধারণা দেওয়া হয়েছিলো জেলা প্রশাসনের পক্ষ থেকে।

গত ৩ অক্টোবর রংপুরের মাহিগঞ্জের আলুটারীতে একদল মুখোশধারীদের গুলিতে নিহত হন হোশি কুনিও। ঘটনার দিন সকালে কুনিও তার মুন্সিপাড়ার ভাড়া বাসা থেকে রিক্সায় করে প্রকল্পের কাজে আলুটারী এলাকায় পৌঁছালে ‘প্রেস’ লেখা নাম্বারপ্লেট বিহীন মোটরসাইকেলে কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত তাকে গুলি করে পালিয়ে যায়। বুকে, হাতে ও ডান কাঁধে গুলিবিদ্ধ হয়ে মারা যান তিনি।

তাৎক্ষণিকভাবে হত্যার ঘটনায় ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। ওই ঘটনায় কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বাদী হয়ে অজ্ঞাত পরিচয়ে ৩ ব্যক্তিকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। সূত্র : চ্যানেল আই অনলাইন। 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.