Sylhet Today 24 PRINT

রূপপুর পারমাণবিক কেন্দ্রের ঠিকাদারের জামিন স্থগিত

সিলেটটুডে ডেস্ক |  ০১ জুলাই, ২০২০

পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একটি ভবনের জন্য অস্বাভাবিক দামে আসবাব ও অন্যান্য সামগ্রী ক্রয়সংক্রান্ত দুর্নীতির এক মামলায় ঠিকাদারি প্রতিষ্ঠান মজিদ সন্স কনস্ট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আসিফ হোসেনকে হাই কোর্টের দেওয়া জামিন স্থগিত করেছেন চেম্বার আদালত।

বুধবার (১ জুলাই) আপিল বিভাগের চেম্বার বিচারপতি মো. নুরুজ্জামানের আদালত তার জামিন স্থগিত করে দেন।

বিজ্ঞাপন

আদালতে আসামির পক্ষে ছিলেন আইনজীবী ফিদা এম কামাল। দুদকের পক্ষে ছিলেন আইনজীবী মো. খুরশীদ আলম খান। রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

আইনজীবী খুরশীদ আলম খান জানান, চেম্বার বিচারপতি আমাদের আবেদন শুনে আসামি আসিফের জামিন ১৬ সপ্তাহ পর্যন্ত স্থগিত করে দিয়েছেন।

পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একটি ভবনের জন্য অস্বাভাবিক দামে আসবাব ও অন্যান্য সামগ্রী ক্রয়সংক্রান্ত দুর্নীতির এক মামলায় ঠিকাদারি প্রতিষ্ঠান মজিদ সন্স কনস্ট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আসিফ হোসেনকে শর্ত সাপেক্ষে গতকাল ২৯ জুন জামিন দিয়েছিলেন হাই কোর্ট। এ আদেশ স্থগিত চেয়ে দুদক আবেদন করেন।

কিছুদিন আগে দুটি মামলায় জামিন আবেদন করেছিলেন আসিফ হোসেন। এর মধ্যে একটিতে বিদেশ না যাওয়া, পাসপোর্ট জমা রাখা ও তদন্তে ব্যাঘাত না ঘটানোর শর্তে নিয়মিত কোর্ট খোলার এক সপ্তাহ পর পর্যন্ত তাকে জামিন দিয়েছিলেন ভার্চুয়াল আদালত।

গত বছরের ১২ ডিসেম্বর পাবনায় দুদক এ দুই মামলা করে। তারপর থেকে কারাগারেই রয়েছেন আসিফ হোসেন। দুটি মামলায় ৭ কোটি ৪৯ লাখ ৪২ হাজার ও ৭ কোটি ৪৮ লাখ টাকার দুর্নীতির অভিযোগ আনা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.