Sylhet Today 24 PRINT

সাহারা খাতুন এয়ার অ্যাম্বুলেন্সে আজই ব্যাংকক যাচ্ছেন

সিলেটটুডে ডেস্ক |  ০২ জুলাই, ২০২০

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপিকে বৃহস্পতিবার (২ জুলাই) এয়ার অ্যাম্বুলেন্সে করে ব্যাংককে নেওয়ার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন বেসরকারি ইউনাইটেড হাসপাতালের কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্টের প্রধান ডা. সাগুফা আনোয়ার।

ডা. সাগুফা আনোয়ার বলেন, ‘সাহারা খাতুনের পরিবার তাকে বিদেশ নিয়ে যাচ্ছে, তার ব্যবস্থাই হচ্ছে। সময়টা ঠিক করে তারা আমাদের জানালেই হবে, আমাদের যেসব পেপার্স দেওয়ার কথা ছিল সেগুলো দিয়ে দিয়েছি, সবই রেডি, সবই সেট করা।’

তার পরিবার সূত্রে জানা গেছে, তাকে থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালের সঙ্গে যোগাযোগ করে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এয়ার অ্যাম্বুলেন্সের শিডিউল পেলেই নিয়ে যাওয়া হবে।

বিজ্ঞাপন

এর আগে, ৭৭ বছর বয়সী সাহারা খাতুন জ্বর, অ্যালার্জির সমস্যাসহ বিভিন্ন জটিলতা নিয়ে গত ২ জুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। এরপর অবস্থার অবনতি হলে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল।

এরপর অবস্থার কিছুটা উন্নতি ঘটলে আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তর করা হয় তাকে। কিন্তু আবারও অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে তিনি আইসিইউতে আছেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাহারা খাতুন তৃতীয় মেয়াদ জাতীয় সংসদে ঢাকা-১৮ আসনের প্রতিনিধিত্ব করছেন। ২০০৮ সালে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট ক্ষমতায় এলে প্রথমে তাকে স্বরাষ্ট্রমন্ত্রী করা হয়। পরে দেওয়া হয় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.