Sylhet Today 24 PRINT

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যানের ব্যাংক হিসাব তলব

সিলেটটুডে ডেস্ক |  ০৮ জুলাই, ২০২০

করোনা চিকিৎসায় অনিয়ম ও দুর্নীতির অভিযোগে রিজেন্ট হাসপাতালের এমডি মো. সাহেদ করিমের অবৈধ লেনদেন খতিয়ে দেখতে তার ও পরিবারের ব্যাংক হিসাব তলব করা হচ্ছে।

এছাড়া কোভিড-১৯ এর নমুনা পরীক্ষা না করেই সনদ দেয়া ও নানা অভিযোগে রিজেন্ট হাসপাতালের সাতজনের বিরুদ্ধে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার আসামি আটজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে তাদের বিরুদ্ধে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উত্তরা থানার পরিদর্শক আলমগীর গাজী।

পরে শুনানি শেষ ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী সাতজনের প্রত্যেকের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

বিজ্ঞাপন

আসামিরা হলেন- রিজেন্ট হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আহসান হাবীব (১), হেলথ টেকনিশিয়ান আহসান হাবীব (২), হেলথ টেকনোলজিস্ট হাতিম আলী, রিজেন্ট গ্রুপের প্রকল্প প্রশাসক মো. রাকিবুল ইসলাম, রিজেন্ট গ্রুপের মানবসম্পদ কর্মকর্তা অমিত বণিক, রিজেন্ট গ্রুপের গাড়িচালক আবদুস সালাম ও হাসপাতালের কর্মী আবদুর রশিদ খান জুয়েল।

তবে আট আসামির মাঝে একজন শিশু হওয়ায় আদালত তাকে গাজীপুরের কিশোর সংশোধনীতে পাঠানোর আদেশ দেন।

এর আগে করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট দেওয়াসহ নানা প্রতারণার অভিযোগে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ করিমকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উল্লেখ করে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব।

রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

অভিযানে ভুয়া করোনা পরীক্ষার রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম উঠে আসে। পরে সেখান থেকে আটজনকে আটক করে র‌্যাব হেফাজতে নেয়া হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.