Sylhet Today 24 PRINT

সংসদীয় কমিটিতে নাসিমের জায়গায় দীপংকর

সিলেটটুডে ডেস্ক |  ০৮ জুলাই, ২০২০

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি হলেন দীপংকর তালুকদার। তিনি সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের স্থলাভিষিক্ত হলেন।

বুধবার (৮ জুলাই) সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে সংসদের প্রধান হুইপ নূর-ই-আলম চৌধুরী সংসদীয় কমিটি পুনর্গঠনের প্রস্তাব করেন।

রাঙামাটি থেকে নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য দীপংকর  তালুকদার বর্তমান সরকারের বিগত মেয়াদে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম গত ১৩ জুন মারা যান। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এরই মধ্যে তার ব্রেন স্ট্রোক হয়। করোনামুক্ত হলেও ব্রেন স্ট্রোকের কারণে কয়েকদিন কোমায় থেকে শেষ পর্যন্ত তিনি মারা যান।

বিজ্ঞাপন

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটিতে নতুন সভাপতি মনোনয়ন ছাড়াও  বুধবার শিল্প, স্বাস্থ্য ও কৃষি মন্ত্রণালয় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটিতে সদস্য পদে কিছু রদবদল হয়েছে।

ঢাকা-১০ আসের শফিউল ইসলাম মহিউদ্দিন এবং সংরক্ষিত আসনের পারভীন হক শিকদারকে শিল্প মন্ত্রণালয় সংসদীয় কমিটির সদস্য করা হয়েছে।

বাগেরহাট-৪ আসনের আমিরুল আলম মিলনকে স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংষদীয় কমিটির সদস্য করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.