Sylhet Today 24 PRINT

সাহেদ ও সাবরিনার ব্যাংক হিসাব জব্দ

সিলেটটুডে ডেস্ক |  ১৩ জুলাই, ২০২০

রিজেন্ট হাসপাতালের মালিক ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ এবং জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরীর ব্যাংক হিসাব জব্দ করেছে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সেন্ট্রাল ইন্টেলিজেন্স ইউনিট (সিআইসি)।

সোমবার (১৩ জুলাই) জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) একাধিক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এদিকে এনবিআর সূত্রে জানা গেছে, সিআইসি থেকে সাহেদ ও সাবরিনার ব্যাংক হিসাব জব্দের পাশাপাশি তাদের নামে থাকা ব্যাংক হিসাবের যাবতীয় তথ্য সাত দিনের মধ্যে জানানোর জন্য সব তফসিলি ব্যাংককে চিঠি দেয়া হয়েছে।

এনবিআরের সিআইসি থেকে রোববার (১২ জুলাই) বিকেলে তাদের ব্যাংক হিসাব জব্দ করার জন্য সব ব্যাংককে চিঠি দেয়া হয়েছে।

একইসঙ্গে, জেকেজি হেলথ কেয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল হক চৌধুরী ও রিজেন্ট হাসপাতালের পরিচালক ইব্রাহিম খলিলের ব্যাংক হিসাবও জব্দ করা হয়েছে।

প্রসঙ্গত, দেশের বিভিন্ন স্থানে করোনার নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা না করেই জেকেজি ১৫ হাজার ৪৬০ টেস্টের ভুয়া রিপোর্ট সরবরাহ করে। আরিফ চৌধুরীক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানান, জেকেজির ৭-৮ কর্মী ভুয়া রিপোর্ট তৈরি করেন। সেজন্য গতকাল জেকেজি চেয়ারম্যান সাবরিনাকে গ্রেপ্তারও করেছে পুলিশ। এছাড়া করোনা টেস্ট নিয়ে প্রতারণার অভিযোগে রিজেন্ট হাসপাতালকে সিলগালা করেছে প্রশাসন। আর হাসপাতালটির মালিক করোনা পরীক্ষার রিপোর্ট ও চিকিৎসা উভয় ক্ষেত্রেই প্রতারণা করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.