Sylhet Today 24 PRINT

করোনার সংক্রমণ রোধে সর্বোচ্চ সচেতন থাকার আহ্বান সেতুমন্ত্রীর

সিলেটটুডে ডেস্ক |  ০১ আগস্ট, ২০২০

দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,, ‘যারা ঈদ উদযাপনে গ্রামে বা শহরে আছেন, তাদের সবাইকে করোনাভাইরাসের সংক্রমণ রোধে সর্বোচ্চ সচেতন থাকার আহ্বান জানাচ্ছি। একইসাথে এই ঈদের শক্তিই হোক জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয়। ’

শনিবার (১ আগস্ট) সকালে সংসদ ভবনের তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের মুখে হাসি ফোটাতে প্রাণান্ত চেষ্টা করে যাচ্ছেন। ঈদের এই সময়ে তার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইছি। যেন সবাইকে নিয়ে বঙ্গবন্ধু কন্যা সুস্থতার সঙ্গে দেশকে সমৃদ্ধির সোনালী দিগন্তে এগিয়ে নিয়ে যেতে পারেন।

বিজ্ঞাপন

করোনাযুদ্ধে সম্মুখসারির লড়াইয়ে যারা প্রাণ হারিয়েছেন তাদের গভীর শ্রদ্ধায় স্মরণ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা এখনো দিনরাত সেবাকে ব্রত করে পরিবার থেকে দূরে আছেন, তাদের প্রতিও জাতির পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি বলেন, যারা ঈদ উদযাপনে গ্রামে বা শহরে আছেন তাদের সবাইকে সংক্রমণ রোধে সর্বোচ্চ সচেতনতা প্রদর্শন করতে হবে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যেসব ঘরমুখো যাত্রী ভোগান্তিতে পড়েছেন তাদের প্রতি দুঃখ প্রকাশ করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.