Sylhet Today 24 PRINT

জনতার মুখোমুখি মাশরাফী

সিলেটটুডে ডেস্ক |  ০২ আগস্ট, ২০২০

'ভিন্নমত ভিন্নপথ, সবাই মিলে একহাত' এ স্লোগানকে সামনে রেখে জনতার মুখোমুখি হয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

রোববার বেলা ১১টায় শিল্পকলা একাডেমি মিলনায়তনে মাশরাফীর এই অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন তিনি নিজেই। প্রায় তিন ঘণ্টা ধরে চলে অনুষ্ঠানের কার্যক্রম। অনুষ্ঠানটির আয়োজনে সহযোগিতা করে নড়াইল জেলা ছাত্রলীগ।

সমাজ উন্নয়ন থেকে দুর্নীতি সব রকম প্রশ্ন ওঠে আসে এখানে। একে একে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মাশরাফী বিন মোর্ত্তজা।

নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, লোহাগড়া পৌর মেয়র আশরাফুল আলম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উত্তম ঘোষ, জেলা আওয়ামী লীগের বিগত কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদ হাফিজ খান মিলন, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিকসহ অর্ধ শতাধিক ব্যক্তি এমপির কাছে বিভিন্ন প্রশ্ন করেন। মাশরাফী তাদের প্রশ্নের উত্তর দেন।

বিভিন্ন প্রশ্নের জবাবে মাশরাফী বলেন, বেশিরভাগ শিক্ষিত মানুষই দুর্নীতির সঙ্গে জড়িত। আপনারা যারা সমাজের তৃণমূল পর্যায়ে নিরলসভাবে কাজ করে চলেছেন দেশ প্রেমিক আপনারাই। আপনাদেরকে স্যালুট জানাই। জাতির জনকের সোনার বাংলা গড়ে তোলার দায়িত্ব আপনার আমার সবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সোনার বাংলা গড়ে তুলতে নিরলস কাজ করে চলেছেন। আসুন আমরা দুহাত বাড়িয়ে তার উন্নয়নের জোয়ারকে এগিয়ে নিয়ে যাই।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.