Sylhet Today 24 PRINT

অপুকে রিমান্ডে দেননি আদালত

সিলেটটুডে ডেস্ক |  ০৪ আগস্ট, ২০২০

ঢাকার উত্তরায় সড়ক আটকে ভিডিও তৈরির সময় ওই পথ পেরোতে চাওয়া এক ব্যক্তিকে মারধরের ঘটনায় গ্রেপ্তার ‘টিকটক তারকা’ ইয়াছিন আরাফাত অপুকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চাইলেও আদালত রিমান্ডের অনুমতি দেননি।

গ্রেপ্তার অপু (২০) ও তার সহযোগী নাজমুল হাসানকে (২১) তিন দিনের জন্য হেফাজতে চেয়ে মঙ্গলবার ঢাকার আদালতে পাঠায় উত্তরা পূর্ব থানা। আদালতে অপু ও নাজমুলের পক্ষে জামিনের আবেদন করেন দুজন আইনজীবী।

শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম মাহমুদা আক্তার জামিন ও রিমান্ড উভয় আবেদন নাকচ করে দুই আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদালত সংশ্লিষ্ট পুলিশের এএসআই নূরুল ইসলাম বলেন, “এ মামলায় ৩২৬ ধারায় গুরুতর জখমের অভিযোগ ছিল। এ অভিযোগ থাকলে চিকিৎসকের সনদপত্র থাকতে হয়। কিন্তু নথিপত্রে সেটা ছিল না। তাছাড়া ছিল চুরির অভিযোগ।”

অপু নোয়াখালীর সোনাইমুড়ীর বাসিন্দা শহীদ ইসলামের ছেলে। তিনি দক্ষিণখানের গোয়ালটেক এলাকায় থাকেন।

উত্তরা পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) আদিল হোসেন বলেন, সোমবার সন্ধ্যায় উত্তরার আলাউল এভিনিউতে টিকটক ভিডিও বানানোর সময় এক প্রকৌশলীকে মারধর করেন অপু ও তার সঙ্গীরা।

“আলাউল এভিনিউ দিয়ে ব্যক্তিগত গাড়ি চালিয়ে যাচ্ছিলেন প্রকৌশলী মেহেদি হাসান রবিন। তার সঙ্গে কয়েকজন বন্ধুও ছিলেন। সেখানে সড়ক আটকে অপু ও তার সহযোগীরা টিকটক ভিডিও বানাচ্ছিল। রবিন রাস্তা আটকানো দেখে হর্ন বাজান। এতে ক্ষিপ্ত হয়ে অপু ও তার সহযোগীরা রবিনসহ তার বন্ধুদের মারধর করেন।”

এতে রবিন এবং তার দুই বন্ধু আহত হন। তাদের মাথায় সেলাই লেগেছে বলে পুলিশ জানিয়েছে। রবিনের বাবা থানায় মামলা করার পর অপু ও নাজমুলকে গ্রেপ্তার করা হয় বলে জানান পুলিশ কর্মকর্তা আদিল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.