Sylhet Today 24 PRINT

কারাগার থেকে ছাড়া পেলেন শিপ্রা

সিলেটটুডে ডেস্ক |  ০৯ আগস্ট, ২০২০

জামিনে মুক্তি পেয়েছেন কক্সবাজারে পুলিশের গুলিতে নিহত সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খানের সহযোগী ও স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শিপ্রা দেবনাথ।

রবিবার বিকেল ৩টায় কারাগার থেকে মুক্তি পান তিনি। এ সময় জেলগেটে উপস্থিত ছিলেন তার ভাই সৈকত দেবনাথ ও আইনজীবীরা। শিপ্রা দেবনাথের আইনজীবী অরূপ বড়ুয়া গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

কক্সবাজার জেলা কারাগার সূত্রে জানা যায়, কক্সবাজার জেলা আদালত থেকে শিপ্রার জামিন মঞ্জুরের কাগজ আসার পরপর দ্রুত তা যাচাই-বাছাই করে তাকে মুক্তি দেওয়া হয়। মুক্তির পর শিপ্রাকে নিয়ে চলে যান তার ভাই সৈকত দেবনাথ।

এর আগে রবিবার বেলা ১২টায় শুনানি শেষে কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম দেলোয়ার হোসেন জামিন আবেদন মঞ্জুর করেন।

এ ছাড়া সিনহার অপর সঙ্গী শাহেদুল ইসলাম সিফাতের জামিন আবেদনের শুনানি হলেও আদালত এখনও আদেশ দেয়নি।

সিফাতের আইনজীবী মাহবুবুল আলম টিপু জানান, জ্যেষ্ঠ বিচারিক হাকিম তামান্না ফারাহর আদালতে বেলা পৌনে ১২টায় হত্যা ও মাদকের দুটি মামলায় সিফাতের জামিন আবেদনের শুনানি হয়। একই সঙ্গে মামলার তদন্ত ভার র‍্যাবের কাছে দেওয়ারও আবেদন জানানো হয়। আদালত সোমবার আদেশ দেবে।

গত ৩১ জুলাই রাতে মেজর (অব.) সিনহা ও সাহেদুল টেকনাফের মেরিন ড্রাইভ সড়ক ধরে যাচ্ছিলেন। বাহারছড়া ইউনিয়নের শামলাপুর তল্লাশিচৌকিতে পুলিশের গুলিতে নিহত হন সিনহা মো. রাশেদ খান। ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয় সাহেদুলকে। তিনি ও শিপ্রা দেবনাথ দুটি আলাদা মামলায় কারাগারে ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.