Sylhet Today 24 PRINT

ভূজপুর থানার ওসির বিরুদ্ধে হত্যা মামলা

সিলেটটুডে ডেস্ক |  ২৯ আগস্ট, ২০২০

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহ পাঁচজনের বিরুদ্ধে একটি মামলা হয়েছে।

কথিত বন্দুযুদ্ধের মাধ্যমে হেলাল উদ্দিন নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে তার স্ত্রী শারমীন আক্তার চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খন্দকার কৌশিক আহমেদের আদালতে গত বুধবার মামলাটি করেন। আদালত মামলাটি আমলে নিয়ে হাটহাজারী সার্কেল অফিসারকে তদন্তের জন্য নির্দেশ দেন।

এ মামলায় আসামি করা হয়েছে- ভূজপুর থানার ওসি শেখ মো. আবদুল্লাহ, এসআই শাহাদাত হোসেন, এসএই রাশেদুল হাসান, এএসআই কল্পরঞ্জন চাকমা ও ভূজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কসাই আবদুল মান্নানকে।

অভিযোগে জানা যায়, গত ২৩ মে রাত ২ টার দিকে ফটিকছড়ির ভূজপুরে দুই স্কুল ছাত্রীকে অপহরণ করে জঙ্গলে নিয়ে দুর্বৃত্তরা ধর্ষণ করে। ওই মামলায় হেলালকে সহ কয়েকজনকে আসামি করা হয়।

বিজ্ঞাপন

নিহত হেলালের স্ত্রী শারমিন আক্তার বলেন, ওইদিন রাতে কসাই মন্নান হেলালকে ডেকে পুলিশের হাতে তুলে দেয়। রাতেই আমার স্বামীকে কথিত বন্দুরযুদ্ধের নামে হত্যা করা হয়। আমার স্বামী ধর্ষণ ঘটনার সাথে জড়িত ছিল না। আমার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি আমার স্বামীর হত্যার বিচার চাই।

নিহত হেলাল একই এলাকার জাফর আলমের ছেলে।

মামলার বিষয়ে জানতে চাইলে ভূজপুর থানার ওসি শেখ মো. আবদুলল্লাহ বলেন- ধর্ষণ মামলার আসামি হেলালকে গ্রেপ্তার করতে গেলে আধাঁর মানিক এলাকায় পুলিশের গুলিতে সে মারা যায়। মামলার কথা শুনিনি। যে কেউ আইনের আশ্রয় নিতে পারে। আইনগত ভাবে বিষয়টি দেখা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.