Sylhet Today 24 PRINT

বিডিনিউজের সম্পাদক খালিদীর জামিন স্থগিত চায় দুদক

সিলেটটুডে ডেস্ক |  ০৮ সেপ্টেম্বর, ২০২০

দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদীকে হাই কোর্টের দেওয়া আট সপ্তাহের আগাম জামিন আদেশ স্থগিত চেয়ে আবেদন করেছে দুদক।

দুদকের আইনজীবী খুরশীদ আলম খান আজ মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, হাই কোর্টের জামিন আদেশ স্থগিত চেয়ে আপিল বিভাগের চেম্বার আদালতে আবেদন করা হয়েছে। বিচারপতি মো. নূরুজ্জামানের চেম্বার আদালতে এ আবেদনের ওপর শুনানি হতে পারে।

এর আগে বিডিনিউজ সম্পাদকের পক্ষে ছিলেন আইনজীবী আবদুল মতিন খসরু ও আইনজীবী মাহবুব শফিক। দুদকের পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী খুরশীদ আলম খান।

বিজ্ঞাপন

গত ২৬ আগস্ট দুদকের মামলায় হাই কোর্ট থেকে আগাম জামিন পান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী। বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাই কোর্ট বেঞ্চ তাকে আট সপ্তাহের আগাম জামিন দেন।

দুদকের করা মামলায় তৌফিক ইমরোজ খালিদী ওই দিন হাই কোর্টে হাজির হয়ে জামিনের আবেদন করেছিলেন। অসাধু উপায়ে সম্পদ অর্জনের অভিযোগে তার বিরুদ্ধে দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১-এ গত ৩০ জুলাই মামলা করা হয়।

মামলার এজাহারে বলা হয়, তৌফিক ইমরোজ খালিদী এইচএসবিসি, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের বিভিন্ন হিসাবে ৪২ কোটি টাকা জমা রেখেছেন, যার বৈধ কোনো উৎস নেই।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.