Sylhet Today 24 PRINT

সাভারে স্কুলছাত্রী নীলা হত্যা : মিজানের মা-বাবা গ্রেপ্তার

সিলেটটুডে ডেস্ক |  ২৫ সেপ্টেম্বর, ২০২০

নিহত স্কুলছাত্রী নীলা

ঢাকার সাভারের দশম শ্রেণির শিক্ষার্থী নীলা রায়কে হত্যার ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত অন্যতম প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। এরা হলেন আব্দুর রহমান ও তার স্ত্রী নাজমুন্নাহার। তারা নীলা রায় হত্যায় প্রধান অভিযুক্ত মিজানুর রহমান মিজানের (২০) বাবা-মা।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর)  রাতে সাভার ব্যাংক কলোনি থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-৪-এর একটি দল। র‌্যাব-৪-এর অধিনায়ক পুলিশের অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যার প্রকৃত রহস্য উদঘাটিত হয়েছে। পলাতক আসামি মিজানুর রহমানকেও গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। এদিকে গ্রেপ্তার দু’জনকে সাভার থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

গত ২০ সেপ্টেম্বর রিকশায় করে ভাইয়ের সঙ্গে হাসপাতালে যাওয়ার পথে নীলা রায়কে ছিনিয়ে নেন মিজানুর রহমান মিজান। তাকে ছুরিকাঘাতে হত্যা করেন। নীলা মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ণ রায়ের মেয়ে। পরিবারের সঙ্গে সাভার পৌর এলাকার কাজী মোকমাপাড়া এলাকার একটি বাড়িতে ভাড়া থাকত। স্থানীয় এ্যাসেড স্কুলে দশম শ্রেণির শিক্ষার্থী ছিল সে।

নীলার পরিবারের অভিযোগ, দীর্ঘ দিন ধরে নীলাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই এলাকার বাসিন্দা মিজানুর রহমান মিজান। আব্দুর রহমান-নাজমুন্নাহার দম্পতির সন্তান মিজান এইচএসসি পরীক্ষার্থী। নীলা তার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করার কারণেই তিনি হত্যা করেছেন নীলাকে।

এ ঘটনায় নীলার বাবা নারায়ণ রায় সোমবার রাতে মিজান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন্নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে সাভার থানায় মামলা দায়ের করেন। এর মধ্যে মঙ্গলবার রাতে এ ঘটনায় জড়িত সন্দেহে সাভার ব্যাংক কলোনি এলাকা থেকে সেলিম পালোয়ান (২৮) নামে একজনকে আটক করা হয়। এবার গ্রেপ্তার হলেন আব্দুর রহমান ও নাজমুন্নাহার। তবে প্রধান আসামি মিজান এখনো পলাতক।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.