Sylhet Today 24 PRINT

নীলা হত্যা: ৭ দিনের রিমান্ডে মিজান

সিলেটটুডে ডেস্ক |  ২৬ সেপ্টেম্বর, ২০২০

দশম শ্রেণির শিক্ষার্থী নীলা রায়কে হত্যার ঘটনায় জড়িত প্রধান আসামি মিজানুর রহমান চৌধুরীর ৭ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে শুনানি শেষে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসান এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা সাভার থানার উপপরিদর্শক (এসআই) নির্মল চন্দ্র দাস আসামিকে আদালতে হাজির করে দশ দিনের রিমান্ড আবেদন করেন।

এর আগে গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় কর্নেল ব্রিক ফিল্ডের পাশে পারভেজ নামে এক ব্যক্তির বাসা থেকে মিজানুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় হত্যায় ব্যবহৃত রক্তমাখা চাকুও উদ্ধার করে পুলিশ।

পরে ২৪ সেপ্টেম্বর রাতে মিজানুরের বাবা ও মাকে সাভার ব্যাংক কলোনি থেকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর তাদের রিমান্ডে পাঠানোর নির্দেশ দেন আদালত।

নীলার পরিবারের অভিযোগ, দীর্ঘ দিন ধরে নীলাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই এলাকার বাসিন্দা মিজানুর রহমান মিজান। আব্দুর রহমান-নাজমুন্নাহার দম্পতির সন্তান মিজান এইচএসসি পরীক্ষার্থী। নীলা তার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করার কারণেই সে হত্যা করেছে নীলাকে। ওই ঘটনায় নীলার বাবা নারায়ণ রায় গত ২১ সেপ্টেম্বর রাতে মিজান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন্নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে সাভার থানায় মামলাটি দায়ের করেন। গত ২০ সেপ্টেম্বর কিশোরী নীলা রায়কে ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নিয়ে হত্যা করে মিজানুর।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.