Sylhet Today 24 PRINT

বিবস্ত্র করে নারী নির্যাতন: আসামির আত্মসমর্পণ

সিলেটটুডে ডেস্ক |  ২২ অক্টোবর, ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে চাঞ্চল্যকর গৃহবধূকে নির্যাতন ও পর্ণোগ্রাফি মামলার ৪নং আসামী ইস্রাফিল হোসেন মিয়া (২২) আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেছে। আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

বুধবার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করে ইস্রাফিল। আসামি ইস্রাফিল মধ্য একলাশপুর গ্রামের মোহর আলী মুন্সী বাড়ীর আমিন উল্যার ছেলে।

এ ব্যাপারে পিবিআই ইন্সপেক্টর মামুনুর রশিদ পাটোয়ারী বলেন, ঘটনার পর থেকে পলাতক থাকা ইস্রাফিল বুধবার দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ২নং আমলী আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করে। আদালতের জ্যেষ্ঠ বিচারক হাকিম মাসফিকুল হক শুনানি শেষে তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন। গ্রেপ্তারকৃত ইস্রাফিলের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। পরবর্তী তারিখে রিমান্ড আবেদনের শুনানি হবে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সাথে দেখা করতে তার বাবার বাড়ী একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে ঘরে ঢোকেন। বিষয়টি দেখতে পান স্থানীয় দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পর পুরুষের সাথে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে।

৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে জেলায় তথা দেশ ব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। ঘটনায় ইস্রাফিলসহ ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও পর্ণোগ্রাফি মামলা দু’টি পিবিআই তদন্ত করছে। গৃহবধূর দায়ের করা ধর্ষণ, র‌্যাবের করা বিস্ফোরক ও অস্ত্র আইনে মামলা তিনটি বেগমগঞ্জ মডেল থানা পুলিশ তদন্ত করছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.