Sylhet Today 24 PRINT

ভোট দিয়ে সন্তুষ্ট হাবিব, জাহাঙ্গীরের অভিযোগ

সিলেটটুডে ডেস্ক |  ১২ নভেম্বর, ২০২০

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে নিজের ভোট প্রদান শেষে সন্তোষ প্রকাশ করে ভোটগ্রহণ ভালো হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রার্থী হাবীব হাসান। একই সঙ্গে জয়ের ব্যাপারে আশাবাদী বলেও জানিয়েছেন ক্ষমতাসীন দলের এ প্রার্থী।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উত্তরার ৫ নম্বর সেক্টরের আই ই এস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিতে আসেন হাবীব হাসান। ভোট দেওয়ার পর মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

বিজ্ঞাপন

সাংবাদিকদের ব্রিফিংকালে হাবীব বলেন, আজ আমার জীবনের অত্যন্ত আনন্দের দিন। পরিশ্রমের সফলতার স্বীকৃতির দিন। আমার মতো তৃণমূলের নগণ্য কর্মীকে মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাই।

ভোটের পরিবেশ কেমন দেখছেন- সাংবাদিকদের এমন প্রশ্নে এ প্রার্থী বলেন, এখন পর্যন্ত ভোট ভালো হচ্ছে।

প্রচার-প্রচারণায় নেতাকর্মীদের জোয়ার থাকলেও কেন্দ্রে ভোটার কম কেন জানতে চাইলে হাবীব বলেন, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি আরও বাড়বে বলে তিনি মনে করেন।

বিজ্ঞাপন

সবশেষে জয়ের বিষয়ে নিজের শতভাগ আশাবাদ ব্যক্ত করেন আওয়ামী লীগের এই প্রার্থী।

এদিকে মোহাম্মদ হাবিব হাসান সন্তোষ প্রকাশ করলেও বিএনপির প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন তার এজেন্টদের ‘ভয়ভীতি দেখানো হচ্ছে’ বলে অভিযোগ করেছেন।

বিএনপি প্রার্থী জাহাঙ্গীর হোসেন সকাল পৌনে ১০টার দিকে উত্তরার ৮ নম্বর সেক্টরের মালেকা বানু হাই স্কুল কেন্দ্রে ভোট দেয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

তিনি অভিযোগ করেন, আশপাশের সব ডিসট্রিক্ট থেকে লোক এসেছে; সাধারণ ভোটাররা ভোট কেন্দ্রে যেতে পারছে না। ভোটকেন্দ্রের একেবারে কাছাকাছি তারা ক্যাম্প করে রেখেছে, যেটা বেআইনি। তারা কোনোভাবেই চায় না জনগণ ভোটাধিকার প্রয়োগ করুক। তারা কোনোভাবেই চায় না ভোটাররা ভোট দিক।

বিজ্ঞাপন

ভোটারদের ভোটকেন্দ্রে আসতে ‘বাধা দেওয়া হচ্ছে’ অভিযোগ করেন ধানের শীষের এ প্রার্থী বলেন, এজেন্টদের ভয়ভীতি দেখাচ্ছে। আওয়ামী সন্ত্রাসীরা শুধু নয়, পুলিশ সেখানে সহযোগিতা করছে। আমাদের নেতাকর্মীদের মারধর করে বের করে দেওয়া হচ্ছে। কোনো জায়গায় আমাদের এজেন্ট ঢুকতে দিচ্ছে না।

ভোটে ‘অনিয়ম’ হচ্ছে অভিযোগ করে জাহাঙ্গীর বলেন, দুয়েকটা সেন্টারে আমাদের এজেন্ট ঢুকতে পেরেছে। অন্যত্র পারেনি বলে কন্ট্রোল রুম থেকে বলেছে। তবে এ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেছেন, সকাল থেকে ‘শান্তিপূর্ণ’ ভোট চলছে এবং কোথাও কোনো অভিযোগ তারা ‘পাননি’।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.