Sylhet Today 24 PRINT

ইরফান সেলিম ও তার বডিগার্ড জাহিদের জামিন নামঞ্জুর

সিলেটটুডে ডেস্ক |  ১৫ নভেম্বর, ২০২০

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে রাজধানীর চকবাজার থানায় দায়ের করা অস্ত্র আইনের মামলায় জামিন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৫ নভেম্বর) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী তাদের জামিন নামঞ্জুরের আদেশ দেন।

এদিন আসামিদের পক্ষের আইনজীবী  শ্রী প্রাণনাথ জামিন চেয়ে শুনানি করেন৷ শুনানিতে তিনি বলেন, আসামির কাছে যে অস্ত্র উদ্ধার দেখানো হয়েছে সেটা তারা জানতেন না। আসামিরা নির্দোষ, জামিন পেলে পলাতক হবেন না। অন্যদিকে রাষ্ট্রপক্ষ থেকে এ জামিনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে তাদের জামিনের আবেদন না মঞ্জুর করার আদেশ দেন।

বিজ্ঞাপন

এজাহার থেকে জানা যায়, গত ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় এমপি হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা দেয়। এরপর তিনি সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে এরফানের সঙ্গে থাকা অন্যরা একসঙ্গে তাকে মারধর করেন।

ওই ঘটনায় ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার দেহরক্ষী মো. জাহিদ, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.