Sylhet Today 24 PRINT

দেশসেরা উদ্যোক্তা আলিফ

সিলেটটুডে ডেস্ক |  ১৭ ডিসেম্বর, ২০২০

দেশসেরা উদ্যোক্তার খেতাব অর্জনের অধিকারী হলেন ২০ বছর বয়সী আলিফ। বুধবার (১৬ ডিসেম্বর) ‘বর্ষসেরা উদ্যোক্তা-২০২০’ পদক বিজয়ী হলেন তিনি। দেশের মানুষের কাছে আবারও তিনি পরিচিত হলেন একটি নতুন খেতাব নিয়ে।

বর্তমান তরুণ প্রজন্মের একজন গর্ব ইমাম হোসেন আলিফ। তিনি বাংলাদেশের সর্ব কনিষ্ঠ অ্যাওয়ার্ড জয়ী উদ্যোক্তাদের মধ্যে একজন। একাধারে তিনি তরুণ করপোরেট ট্রেইনার, মোটিভেশনাল স্পিকার, বিভিন্ন প্রতিষ্ঠানের মেন্টর, যার স্বপ্ন পুরোটাই তার প্রিয় জন্মভূমি বাংলাদেশকে নিয়েই।

বিজ্ঞাপন

ছোটবেলা থেকেই একজন উদ্যোক্তা হওয়ার স্বপ্ন দেখতেন আলিফ। তার প্রতিটি উদ্যোগের পেছনেই ছিল দেশপ্রেম। নিজের জীবনের মূলমন্ত্রই বানিয়ে নিলেন দেশসেবাকে। অর্থ উপার্জন হোক বা না হোক, দেশের সমস্যার সমাধান তার চাই।

এরই ধারাবাহিকতায় করোনা পরিস্থিতিতে যখন পুরো দেশ অর্থনৈতিক দিক থেকে অচল হয়ে পড়ে ঠিক তখনই মানুষের কাছে স্বল্পমূল্যে পৌঁছে দেন মাস্ক। এছাড়াও তিনি প্রায় ৩০টিরও অধিক হাসপাতালে সরবরাহ করেছেন কোভিড-১৯ মেডিকেল ইকুইপমেন্ট। প্রায় প্রত্যেক সপ্তাহেই আলিফ নতুন ইকুইপমেন্ট আমদানি করতেন ও সরবরাহ করতেন।

এছাড়াও করোনা পরিস্থিতিতে ঘরে বসেই আলিফ নানা ইনোভেটিভ সেশন ক্লাস নিয়েছেন দেশের তরুণদের জন্য ও এখনো নানা প্রতিষ্ঠানে সেশন ক্লাস নিচ্ছেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.