Sylhet Today 24 PRINT

টাকার ব্যাগ ভেবে প্রস্রাবের ব্যাগ নিয়ে গেল ছিনতাইকারীরা!

সিলেটটুডে ডেস্ক  |  ০৭ জানুয়ারী, ২০২১

মালামাল পাইকারি ক্রয়ের জন্য দুই ব্যক্তি হাজির হয় একটি মুদি দোকানে। সেখানে বিভিন্ন মালামালের তালিকা করার একপর্যায়ে দোকান মালিককে ধোকা দিয়ে ক্যাশবাক্সের পাশে থাকা একটি ব্যাগে টাকা আছে ভেবে তা নিয়ে দ্রুত মোটরসাইকেলে ঘটনাস্থল ত্যাগ করে দুই ব্যক্তি।

কিন্তু তারা টাকার ব্যাগের পরিবর্তে যা নিয়ে যায় তা ছিল প্রস্রাবের ব্যাগ। গত মঙ্গলবার বিকেলে সাড়ে চারটা দিকে বরগুনার পাথরঘাটা পৌর শহরের কেন্দ্রীয় রাধাগোবিন্দ কালি মন্দিরের সামনে জয় স্টোরে এ ঘটনা ঘটে।

জয় স্টোরের মালিক বিপুল মিত্র জানান, দীর্ঘদিন ধরে মেরুদণ্ডের সমস্যার কারণে তিনি শুয়ে শুয়ে দোকানদারি করেন। বেশি হাঁটাচলা করতে পারেন না তিনি। প্রাকৃতিক ডাকে সাড়া দেওয়ার জন্য তিনি একটি পাত্র ব্যবহার করতেন। যা পরবর্তীতে পলিথিনে মুড়ে একটি শপিং ব্যাগে রেখে দিতেন।

তিনি বলেন, ‘ঘটনার দিন বিকেলে মোটরসাইকেলযোগে দুজন অপরিচিত লোক এসে বিভিন্ন মালের তালিকা তৈরি করে আমাকে মালামালগুলো গোছাতে বলে। আমি মালামাল গোছানোর সময় ক্যাশ বাক্সের পাশে থাকে একটি শপিং ব্যাগকে তারা নিয়ে দ্রুত চলে যায়। তবে সেটি টাকার ব্যাগ ছিল না, সেটি ছিল প্রসাবের ব্যাগ।’

বিষয়টি হাস্যকর হলেও গুরুত্ব নিয়ে দেখছেন পাথরঘাটা বণিক সমিতির নেতারা। পাথরঘাটা বণিক সমিতির সাধারণ সম্পাদক অরুন কর্মকার বলেন, ‘হয়তো তারা ভুল করে টাকার ব্যাগের পরিবর্তে প্রসাবের ব্যাগটি নিয়ে গেছে, কিন্তু যদি তারা টাকার ব্যাগটি নিয়ে নিত তাহলে পথে বসে যেতে হতো এই দোকানদারকে। আমরা বিভিন্ন সিসিটিভির ফুটেজ দেখে ছিনতাইকারীদের শনাক্ত করতে চেষ্টা করছি।’

পাথরঘাটা থানার ওসি মোহাম্মদ শাহাব উদ্দিন জানান, এখন পর্যন্ত এ বিষয়ে থানায় কোনো অভিযোগ আসেনি। তবে বিষয়টি গুরুত্বসহকারে দেখা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.