Sylhet Today 24 PRINT

নোয়াখালীতে অর্ধনগ্ন করে নারী নির্যাতন, গ্রেপ্তার ৫

সিলেটটুডে ডেস্ক  |  ১৮ জানুয়ারী, ২০২১

নোয়াখালীর হাতিয়ার চানন্দী ইউনিয়নে অনৈতিক কাজের অপবাদ দিয়ে ফের এক পল্লী চিকিৎসক ও এক নারীকে আটক করে মারধর ও অর্ধনগ্ন করে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় স্থানীয় বখাটেরা।

নির্যাতনের শিকার পল্লী চিকিৎসক বাদী হয়ে থানায় মামলা করেন। পরে রবিবার দিবাগত রাতে চানন্দি ইউনিয়নের বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত ৫ আসামিকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন চানন্দি ইউনিয়নের মোল্লা গ্রামের আবুল হোসেন মেইকারের ছেলে মো. জিয়া ওরফে জিহাদ (৩০), আদর্শ গ্রামের খবির উদ্দিনের ছেলে মো. ফারুক (৩০), নবীর উদ্দিন ওরফে হোন্ডা নবীর (৩২), আলমগীর হোসেন (৪০), আবু তাহের (২৭)।

পুলিশের সূত্রে জানা যায়, গত ১ জানুয়ারি নোয়াখালীর হাতিয়ার চানন্দী ইউনিয়নে এক এলাকার কিছু বখাটে যুবক অনৈতিক কাজের অপবাদ দিয়ে স্থানীয় ওই পল্লী চিকিৎসক ও একজন গৃহবধূকে মারধর করে। পরে তাদেরকে একটি গাছের সঙ্গে বেঁধেও মারধর করে। এক পর্যায়ে নির্যাতনের ঘটনাটি তারা মোবাইলে ধারণ করে এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়া হয়।

এই বিষয়ে জানতে চাইলে নির্যাতনের ঘটনায় মামলা দায়ের ও পাঁচজনকে গ্রেপ্তার করার বিষয়টি নিশ্চিত করেন হাতিয়া থানার ওসি আবুল খায়ের জানান, নারী নির্যাতনের বিষয়টি পুলিশের নজরে আসলে জেলা পুলিশ সুপার নিজেই রবিবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেন। এরপর পুলিশ সুপারের নির্দেশে নির্যাতনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। রাতেই অভিযান চালিয়ে চানন্দি ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে মামলার পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। তাদের হাতিয়ার আদালতে সোপর্দ করা হবে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.