Sylhet Today 24 PRINT

গায়ে হলুদে গান বাজানো নিয়ে সংঘর্ষ, ২ তরুণ নিহত

সিলেটটুডে ডেস্ক |  ০১ এপ্রিল, ২০২১

কুমিল্লায় বিয়ে বাড়িতে গান বাজানো নিয়ে দ্বন্দ্বে দুই পক্ষের সংঘর্ষে দুই তরুণ নিহত হয়েছে। বুধবার (৩১ মার্চ) দিবাগত রাত পৌনে ১টায় জেলার দেবিদ্বার উপজেলার আব্দুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

এই সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। গুরুতর আহত ৫ জনকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত দুই তরুণ হলেন, দেবিদ্বার উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের হাবিবের ছেলে মো. সাইফুল (২০) ও একই এলাকার রেনু মিয়ার ছেলে মো. ফাহিম (১৯)।

পুলিশ জানায়, আব্দুল্লাহপুর গ্রামে বিয়ে বাড়িতে গান বাজানোকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষ। এ ঘটনায় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ থানায় নিয়ে আসে। এদিকে গুরুত্বর আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীদের দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, নিহত দুই তরুণের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হবে। ঘটনার সাথে জড়িতদের প্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.