Sylhet Today 24 PRINT

হরতালের মিছিলে ঘোড়ায় চড়া সেই হেফাজত কর্মী গ্রেপ্তার

সিলেটটুডে ডেস্ক |  ০৩ এপ্রিল, ২০২১

হেফাজত নেতা হাছান ইমামকে নাশকতার মামলায় রাঙামাটির বাঘাইছড়ির উপজেলার দুর্গম আমতলী থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে গত ২৮ মার্চ ঢাকায় হেফাজতের হরতালে ঘোড়ায় চড়ে পিকেটিং করার অভিযোগ রয়েছে। হাছানকে গ্রেপ্তারে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) কমান্ডার লে. কমান্ডার গোলাম মির্জার নেতৃত্বে পরিচালিত অভিযানে র‌্যাব ও পুলিশ সদস্যরা অংশ নেন।

শুক্রবার দিবাগত রাত (৩ মার্চ) আড়াইটায় বাঘাইছড়ি আমতলী কবিরপুর মাহিল্লা খতমে নবুওয়াত জমিরিয়্যাহ্ মাদ্রাসা থেকে হেফাজত সদস্য হাছান ইমামকে গ্রেফতার করা হয়। পরে ভোররাতে তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্য রওনা করেন র‌্যাব সদস্যরা।

বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান হেফাজত সদস্য হাছান ইমামকে গ্রেপ্তারের বিষয়টি শনিবার (৩ নিশ্চিত) নিশ্চিত করেন।

মাহিল্লা খতমে নবুওয়াত জমিরিয়্যাহ্ মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ নাজমুল ইসলাম বলেন, ‘ঢাকা থেকে আমার এক ভাই তাকে পাঠিয়েছিলেন বেড়াতে গত দুইদিন আগে। শুক্রবার গভীর রাতে হঠাৎ তাকে ধরে নিয়ে যান র‌্যাব সদস্যরা। কেন বা কি কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে তা আমি জানি না।’

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরিফুল ইসলাম বলেন, মাদ্রাসাটির কোনও নিবন্ধন নেই। দ্রুত মাদ্রাসাটির বিরুদ্ধেও যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গ্রেপ্তার হাছান ইমাম ঢাকায় হেফাজত ইসলামের হরতালের সময় ঘোড়ায় চড়ে পতাকা হাতে আন্দোলন করেন এবং বেশ কিছু গাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুর চালান বলে অভিযোগ রয়েছে। তিনি বাঘাইছড়ি আমতলী মাদ্রাসায় আত্মগোপনে ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.