Sylhet Today 24 PRINT

ডিবি পরিচয়ে নুরকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টার অভিযোগ

সিলেটটুডে ডেস্ক |  ০৪ এপ্রিল, ২০২১

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক ভিপি নুরুল হক নুরকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গিয়েছে।

রোববার (৪ এপ্রিল) রাত ৮টার দিকে স্বল্পসময়ের জন্য নিজের ফেইসবুকে লাইভে এসে নুরুল হক নুর এ অভিযোগ করেন।

তিনি দাবি করেন, এদিন সন্ধ্যার পর বাড্ডা এলাকা থেকে ডিবি পরিচয়ে তাকে তুলে নেওয়ার চেষ্টা করা হয়েছে। তবে, ডিবি পুলিশ এই অভিযোগ অস্বীকার করেছে।

ফেইসবুকে লাইভে নুর জানান, গুলশানে আইনজীবীদের সঙ্গে বৈঠক করে বাড্ডার দিকে ফিরছিলেন তিনি। এসময় যানজটে গাড়ি খুব আস্তে আস্তে চলছিল। তখন একজন ড্রাইভারকে নামিয়ে দিয়ে গাড়ির সিটে বসে তাকে অপহরণের চেষ্টা করে। তখন দ্রুত তিনি গাড়ি থেকে নেমে প্রাণ আরএফএলের শো-রুমে আশ্রয় নেন।

ফেসবুক লাইভে দেয়া যায়, সেই শোরুমের মধ্যেও তাকে টানা হেঁচড়া করছেন কয়েকজন ব্যক্তি। নুর তাদের কাছে পরিচয়পত্র দেখতে চান। কিছুক্ষণ ওই ব্যক্তিদের প্রাণ আরএফএলের শো-রুমে ঘুরতেও দেখা গেছে।

নুর লাইভে দাবি করেন যে ‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে আন্দোলন করায় তাকে গুম করার চেষ্টা' করা হচ্ছে। গোয়েন্দাদের কাছ থেকেই তিনি এই তথ্য জেনেছেন। রোববারের ঘটনা সেই প্রক্রিয়ারই অংশ বলেও দাবি করেন তিনি।

নুরকে গ্রেপ্তার বা আটকের কোন চেষ্টা করা হয়েছে কিনা জানতে চাইলে ডিবি প্রধান ঢাকা মেট্টোপলিটন পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম বলেন, তাকে আটক বা গ্রেপ্তারের কোন নির্দেশনা তাদের নেই। তবে তিনি দাবি করেন, নুর বিভিন্ন আসামিকে নিয়ে ঘুরে বেড়ায়। তাদের অনেক সময় গ্রেপ্তার করতে গেলে নুর লাইভে এসে এসব কথা বলেন।

রোববার সন্ধ্যায় এমন কোন চেষ্টা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ডিবির অনেক টিম এখন বিভিন্ন জায়গায় কাজ করছে, ফলে সুনির্দিষ্ট করে বলা মুশকিল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.