Sylhet Today 24 PRINT

হেফাজত নেতা নোমানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

সিলেটটুডে ডেস্ক |  ০৭ মে, ২০২১

হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়জীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে চট্টগ্রামের হাটহাজারী থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) দিনগত রাতে হাটহাজারী থানায় ওই নারী বাদী হয়ে মামলাটি করেছেন। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) আফজারুল হক টুটুল।

হাটহাজারী থানার মামলা নং ৯। নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১) ধারায় মামলাটি করা হয়েছে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে ফেসবুকের মাধ্যমে এক নারীর সঙ্গে জাকারিয়া নোমান ফয়জীর পরিচয় ঘটে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে চট্টগ্রামের হাটহাজারী ও শহরের বিভিন্ন বাসায় রেখে ওই নারীকে ধর্ষণ করেন জাকারিয়া। ওই নারী নোমান ফয়জীর প্রতারণা বুঝতে পেরে নিজে বাদী হয়ে বৃহস্পতিবার দিনগত রাতে হাটহাজারী মডেল থানায় ধর্ষণ মামলা করেন।

এর আগে বুধবার (৫ মে) চকরিয়া থেকে জাকারিয়া নোমান ফয়জীকে গ্রেফতার করে চট্টগ্রাম জেলা পুলিশ। গ্রেফতারের পর বৃহস্পতিবার পুলিশ সুপার এস এম রশিদুল হক সংবাদ সম্মেলনে বলেছিলেন, জাকারিয়া নোমান ফয়জীর সঙ্গে একাধিক নারীর বিবাহ বহির্ভূত অবৈধ সম্পর্ক আছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.