Sylhet Today 24 PRINT

খালেদার সুস্থতা কামনা করে কূটনীতিকদের ফুল ও চিঠি

সিলেটটুডে ডেস্ক: |  ১১ মে, ২০২১

বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়ার সুস্থতা কামনা করে চিঠি ও ফুল পাঠিয়েছেন বাংলাদেশস্থ বেশ কয়েকটি দেশের রাষ্ট্রদূত ও হাইকমিশনার। কয়েকজন উপহার সামগ্রী পাঠিয়েছেন।

আবার বেশকিছু দেশের রাষ্ট্রদূত ও মিশন প্রধানরা টেলিফোন করে খালেদা জিয়ার স্বাস্থ্যের খোজঁ-খবর নিয়ে তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

সূত্র মতে, মঙ্গলবার চিঠি পাঠিয়েছেন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল মিলার। চিঠিতে খালেদা জিয়ার সুস্থতা কামনা করে তার জন্য তিনি ফুল পাঠিয়েছেন।

এর আগে গত ২২ এপ্রিল ফুলের তোড়া পাঠিয়ে খালেদা জিয়ার সুস্থতা কামনা করেন চীনের রাষ্ট্রদূত লি জিমিং। রাষ্ট্রদূত মিং খালেদা জিয়ার জন্য চীনের তৈরি হারবাল মেডিসিন পাঠিয়েছেন বলেও জানা গেছে।

এ ছাড়া ভারতের হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী, পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ, জাপানের রাষ্ট্রদূত নাওকি ইতো চিঠি পাঠিয়ে খালেদা জিয়ার সুস্থতা কামনা করেন।

বিএনপির ফরেন অ্যাফেয়ার্স কমিটির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা নিয়ে শুধু দেশের জনগণই নয়, বিদেশি বন্ধু রাষ্ট্রগুলোর মধ্যেও উদ্বেগ-উৎকণ্ঠা রয়েছে। ফলে বাংলাদেশস্থ কূটনীতিকরা নানাভাবে বিএনপি চেয়ারপারসনের খোঁজ-খবর নিচ্ছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.