Sylhet Today 24 PRINT

ধর্ষণের ‘দায় স্বীকার’ করে জাকারিয়া নোমানের জবানবন্দি

সিলেটটুডে ডেস্ক |  ১৩ মে, ২০২১

চট্টগ্রামের হাটহাজারী থানায় দায়ের হওয়া ধর্ষণ মামলার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজী।

বৃহস্পতিবার (১৩ মে) চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জয়ন্তী রাণি রায়ের আদালতে তিনি এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বিষয়টি  নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক।

এর আগে গত শুক্রবার (৭ মে) ভোর রাতে হাটহাজারী থানায় এ মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই নারী।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক নারীর সঙ্গে জাকারিয়া নোমান ফয়েজীর পরিচয় হয়। এরপর তিনি ওই নারীর সঙ্গে যোগাযোগ করতে থাকেন। একপর্যায়ে তাকে বিয়ের প্রলোভন দিয়ে হাটহাজারীর ভাড়া বাসায় নিয়ে আসেন নোমান ফয়েজী।

পুলিশ সূত্রে আরও জানা যায়, ওই বাসায় ফয়েজী তাকে একবছর ধরে ধর্ষণ করেন। এরপর চট্টগ্রাম শহরের বিভিন্ন হোটেলেও তিনি ওই নারীকে একাধিকবার ধর্ষণ করেন। ফয়েজীর প্রতারণা বুঝতে পেরে ভুক্তভোগী নারী শুক্রবার ভোররাতে হাটহাজারী থানায় মামলাটি দায়ের করেন।

এর আগে বুধবার (৫ মে) বিকেলে কক্সবাজারের চকরিয়া থেকে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম তাকে গ্রেপ্তার করেছিল। পরদিন বৃহস্পতিবার তাকে তিন মামলায় ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করে পুলিশ। শুনানি শেষে আদালত তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.