Sylhet Today 24 PRINT

নারী আসামিকে নির্যাতন: দুই পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

সিলেটটুডে ডেস্ক |  ০৫ জুলাই, ২০২১

হত্যা মামলার নারী আসামিকে রিমান্ডে নিয়ে যৌন নির্যাতনের অভিযোগের ঘটনায় বরিশালের উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান ও পরিদর্শক (তদন্ত) মাইনুল হোসেনকে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করার নির্দেশ দেয়া হয়েছে।

বরিশাল রেঞ্জ পুলিশের উপ মহাপরিদর্শক (ডিআইজি) মো. আখতারুজ্জামান সোমবার বেলা ২টায় এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ওই দুই কর্মকর্তাকে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

ডিআইজি আরও জানান, নারী আসামিকে রিমান্ডে নিয়ে নির্যাতনের অভিযোগে পরিদর্শক (তদন্ত) মাইনুল হোসেনকে এবং দায়িত্বে অবহেলার জন্য প্রত্যাহার করা হয়েছে ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল আহসানকে।

এর আগে উজিরপুর থানার পরিদর্শক মাইনুল হোসেনসহ দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্তের জন্য গত রোববার রেঞ্জ অফিসের পুলিশ সুপার কাজী সোয়াইব আহমেদকে প্রধান এবং জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেনকে সদস্য করে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। এ কমিটিকে ৩দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে।

বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালের পরিচালক ডা. সাইফুল ইসলাম জানান, তিনি নারী আসামীর শারীরিক অবস্থার প্রতিবেদন আদালতে পাঠিয়েছেন। তবে ওই আাসমিকে নির্যাতন করা হয়েছে কি-না সে ব্যাপারে জানাতে অপারগতা প্রকাশ করেছেন তিনি।

উল্লেখ্য, নির্যাতনের অভিযোগ করা নারী উজিরপুর উপজেলার জামবাড়ি এলাকায় বাসুদেব চক্রবর্তী ওরফে টুলু হত্যা মামলার একমাত্র নামধারী আসামি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.