Sylhet Today 24 PRINT

ময়মনসিংহে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

সিলেটটুডে ডেস্ক |  ১৯ জুলাই, ২০২১

ময়মনসিংহের গফরগাঁওয়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই জন নিহত হয়েছেন। রোববার (১৮ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার ভারইল গ্রামে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাবের দাবি ডাকাতির প্রস্তুতিকালে সংঘটিত বন্দুকযুদ্ধে তারা নিহত হয়েছেন। এ সময় আগ্নেয়াস্ত্র ও ইয়াবা উদ্ধারের পাশাপাশি নিজেদের দুই সদস্য আহত হওয়ার দাবি করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, সোমবার (১৯ জুলাই) ভোররাতে গফরগাঁও যশরা ইউনিয়ন এর বারইল গ্রামে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে যায় র‌্যাবের টহল দল। তাদের উপস্থিতি টের পেয়ে গুলি চালায় ডাকাত দল। র‌্যাব পাল্টা গুলি চালালে পালিয়ে যায় ডাকাতরা।

পরে ঘটনাস্থল তল্লাশি করে আহত অবস্থায় অজ্ঞাত পরিচয়ের দুই ডাকাতকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের মৃতদেহ এখনও স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। আইনি প্রক্রিয়া শেষে পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে র‌্যাব।

এ তথ্য নিশ্চিত করে গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.