Sylhet Today 24 PRINT

ছিনতাইয়ের ৪৯ দিন পর উদ্ধার পরিকল্পনামন্ত্রীর মোবাইল ফোন

সিলেটটুডে ডেস্ক |  ১৯ জুলাই, ২০২১

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান (ফাইল ছবি)

ছিনতাই হওয়ার ৪৯ দিন পর পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ব্যবহৃত আইফোন উদ্ধার করেছে ডিএমপির রমনা বিভাগ।

সোমবার (১৯ জুলাই) সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখা থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।

এ বিষয়ে দুপুরে সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরা হবে জানিয়েছেন ডিএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) মো. ইফতেখারুজ্জামান।

গত ১ জুন রাজধানীর বিজয় সরণি থেকে পরিকল্পনামন্ত্রীর মোবাইল ফোন ছিনতাই হয়। পরের দিন পরিকল্পনামন্ত্রী বলেন, ‘আমার ফোনটি চুরি হয়েছে। গাড়িতে বসে কথা বলছিলাম, ছিনতাইকারী ফোনটি নিয়ে গেছে। গানম্যান চেষ্টা করেও ধরতে পারেনি।’

এরপর থেকে ফোনটি উদ্ধারে একের পর এক অভিযান পরিচালনা করেছে আইনশৃঙ্খলা বাহিনী। আটক করা হয় ছিনতাইকারী চক্রের সদস্যদের। ছিনতাইকারী সন্দেহে বিভিন্ন পর্যায়ে জড়িত চারজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। তবে কাজের কাজ ফোনটিই পাওয়া যাচ্ছিল না।

মামলাটির তদন্তের সঙ্গে জড়িত পুলিশের একজন কর্মকর্তা সম্প্রতি জানিয়েছিলেন, সর্বশেষ ৩০ হাজার টাকায় হাতিরপুলে একটি দোকান থেকে মন্ত্রীর ফোনটি বিক্রি হয়েছে। তবে যার কাছে বিক্রি হয়েছে, তার ব্যাপারে বিস্তারিত তথ্য পাওয়া যাচ্ছে না। ওই দোকানির কাছে সেই ব্যক্তির কোনো তথ্য নেই।

যিনি ফোনটি ছিনিয়ে নিয়েছিলেন, তাকে শনাক্ত করে গ্রেপ্তারের কথাও জানিয়েছিল পুলিশ। ছিনতাইকারী ফোনটি বিক্রি করে দিয়েছিলেন একজনের কাছে। এরপর আরও দুই হাত ঘুরে সেটি ওঠে হাতিরপুলের একটি দোকানে। সেখান থেকে একজন ‘আইফোন-এক্স’ মডেলের ফোনটি কেনেন ৩০ হাজার টাকায়।

তবে যিনি মোবাইলটি কিনেছেন তাকে শনাক্ত করতে পারছিল না পুলিশ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.