Sylhet Today 24 PRINT

ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

সিলেটটুডে ডেস্ক |  ২৯ আগস্ট, ২০২১

গ্রাহকদের ১১শ’ কোটি টাকা আত্মসাতের মামলায় ই-অরেঞ্জের সাবেক চিফ অপারেটিং অফিসার (সিওও) নাজমুল আলম রাসেলকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৯ আগস্ট) মামলাটির তদন্ত কর্মকর্তা গুলশান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু বকর ছিদ্দিকের আদালত এই আদেশ দেন।

এদিন রাসেলের পক্ষে শান্তনু ধর রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষে গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই আলমগীর হোসেন বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রাসেলের চার দিনের রিমান্ডের আদেশ দেন।

এ মামলায় গত ২৩ আগস্ট প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার আমান উল্যাহর পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে ১২ আগস্ট তেজগাঁও থানায় করা অর্থ আত্মসাত মামলায় রাসেলকে গ্রেপ্তার করা হয়। ওই মামলায় তাকে দুই দফায় রিমান্ডে পাঠায় আদালত।

এদিকে গুলশান থানায় ১৭ আগস্ট মামলাটি করেন ই-অরেঞ্জের প্রতারণার শিকার মো. তাহেরুল ইসলাম নামে এক গ্রাহক। এসময় প্রতারণার শিকার আরও ৩৭ জন ভুক্তভোগী উপস্থিত থেকে তার সঙ্গে সাক্ষ্য দেন।

এ মামলায় গত ২৩ আগস্ট ই-অরেঞ্জের মালিক সোনিয়া মেহজাবিন, তার স্বামী মাসুকুর রহমান ও বর্তমান চিফ অপারেটিং অফিসার আমান উল্যাহকে পাঁচদিন করে রিমান্ডে পাঠায় আদালত।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.