Sylhet Today 24 PRINT

‘ডোন্ট লাভ মি বিচ’ ও ‘বাসা ছাড়া’ প্রসঙ্গে যা বললেন পরীমণি

সিলেটটুডে ডেস্ক: |  ০২ সেপ্টেম্বর, ২০২১

জামিন পেয়ে যদিও জেলগেট থেকে ঘরে ফেরা পর্যন্ত মুখফুটে একটি শব্দও উচ্চারণ করেননি পরীমণি। তার হয়ে খানিক কথা বলেছেন আইনজীবী। কয়েকটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন পরীমণি।

তিনি বলেন, ‘বাসায় ঢোকার সঙ্গে সঙ্গে বাসা ছাড়ার নোটিশ পেলাম! এখন কি আমি নিজ বাসায় থাকার অধিকারটাও হারাচ্ছি! আমি কি তাহলে ঢাকা ছেড়ে চলে যাবো? নাকি দেশ ছাড়বো। আমি আমার বয়স্ক নানুভাইকে নিয়ে থাকি। এখন আমি কই যাবো?’

পরীমণি জানালেন, চার দিন আগে তাকে বাসা ছাড়ার নোটিশ দেওয়া হয়েছে মালিকের পক্ষ থেকে। আজ বাসায় ফিরে তিনি সেটা জানতে পারেন।

হাতে মেহেদী দিয়ে ‘ডোন্ট লাভ মি বিচ’ লেখাটির বিষয়ে পরীমণি বলেন, ‘বিচদের (হাসি)। দুমুখো সাপ যারা আছে, অন্তরের মধ্যে জ্বলুনি, মুখে মুখে ‘আই লাভ ইউ’। তাদেরকে। তোমাদের ভালোবাসার দরকার নাই।

আজ (১ সেপ্টেম্বর) সকাল ৯টা ২১ মিনিটে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর কাছে পরীকে হস্তান্তর করে কাশিমপুর কারা কর্তৃপক্ষ। মাদক মামলায় ২৭ দিন পর জামিন পেলেন এই অভিনেত্রী। পরীমণিকে নিতে কারাফটকে উপস্থিত ছিলেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিন। পরে সকাল ৯টা ৩৭ মিনিটে গাড়িতে পরীমণিকে নিয়ে কারাফটক ত্যাগ করেন তারা।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান চালিয়ে পরীমণি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দফতরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে পরীমণির বিরুদ্ধে মামলা করে।

খবর ইত্তেফাকের

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.