Sylhet Today 24 PRINT

বোট ক্লাব নিয়ে কিছু বললেন না আইজিপি

সিলেটটুডে ডেস্ক |  ০৫ সেপ্টেম্বর, ২০২১

বহুল আলোচিত-বিতর্কিত ঢাকা বোট ক্লাব নিয়ে আলোচনা সবখানে। সংসদেও এনিয়ে আলোচনা হয়েছে। এনিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর বিবৃতিও দাবি করেছেন এক সাংসদ। বোট ক্লাবের সভাপতি হিসেবে আইজিপির নাম এসেছে এসব আলোচনায়। তবে এনিয়ে কিছু বলেননি পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ।

আইজিপি সরকারের অনুমতি নিয়ে ঢাকা বোট ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছেন কি না, সে প্রশ্ন গত শুক্রবার সংসদে তুলেছিলেন এক সাংসদ। রোববার (৫ সেপ্টেম্বর) বিকেলে ঢাকায় পুলিশ সদর দপ্তরে এক অনুষ্ঠান শেষে ঢাকা বোট ক্লাব নিয়ে সংসদে আলোচনার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন আইজিপি বেনজীর আহমেদ। জবাবে তিনি বলেছেন, ‘যে বিষয় সংসদে আলোচনা হয়েছে, সেটা সংসদের মধ্যেই থাক।’

আইজিপি বলেন, ‘সংসদ সদস্য কী বলেছেন, সেটা নিয়ে আইজিপি এখানে বক্তব্য দেবেন না। কারণ, সংসদের কথার কোনো পাল্টা বক্তব্য হয় না। আমি আইজিপি, আমি সংসদ সদস্য নই। যে কারণে সংসদের বক্তব্য নিয়ে কথা বলা শোভন নয়, যৌক্তিক নয়।’

আলোচিত বোট ক্লাব সরকারের অনুমোদন নিয়ে গড়ে উঠেছে কি না এবং পুলিশের মহাপরিদর্শক সরকারের অনুমতি নিয়ে এই ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছেন কি না—বিষয়টি গত শুক্রবার সংসদের অধিবেশনে তোলেন বিএনপির সাংসদ হারুনুর রশীদ। এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর বিবৃতি দাবি করেন তিনি।

সম্প্রতি চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযান ও এরআগে তাকে ধর্ষণচেষ্টার অভিযোগসহ বেশকিছু ঘটনায় ঢাকা বোট ক্লাবের নাম ব্যাপকভাবে আলোচনায় আসে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.