Sylhet Today 24 PRINT

ফের বন্ধ ইভ্যালির অফিস

সিলেটটুডে ডেস্ক |  ১৮ সেপ্টেম্বর, ২০২১

অর্থ আত্মসাতের মামলায় ইভ্যালি'র সিইও মোহাম্মদ রাসেল এবং চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেপ্তার হওয়ার পর প্রতিষ্ঠানটির অফিস আবার বন্ধ হলো।

শনিবার (১৮ সেপ্টেম্বর) ইভ্যালি'র ফেসবুক পেজে অফিস বন্ধের ঘোষণা দিয়ে বলা হয়, প্রতিষ্ঠানের কর্মীরা এখন বাসায় থেকে অফিসের কাজ করবেন। হোম অফিস পদ্ধতিতে ইভ্যালি'র সব কার্যক্রম 'স্বাভাবিক' সময়ের মতো চলবে বলে গ্রাহকদের আশ্বস্ত করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিন-এর বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় একটি মামলা হয়। আরিফ বাকের নামে ইভ্যালি'র এক গ্রাহক মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পর বিকালে তাদের গ্রেপ্তার করে র‌্যাব। পরে র‍্যাব সদর দপ্তরে নিয়ে তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়।

শুক্রবার তাদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে দুই জনের তিন দিন করে রিমান্ডের আদেশ দেন আদালত।

ইভ্যালি'র ফেসবুক পেজে বলা হয়েছে, শনিবার থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ইভ্যালি'র কর্মীরা নিজ নিজ বাসা থেকে অফিস কার্যক্রম পরিচালনা করবেন।

'হোম অফিস পদ্ধতিতে ইভ্যালির সকল কার্যক্রম স্বাভাবিক নিয়মে চলমান থাকবে। আপনাদের আন্তরিক সহযোগিতা আমাদের একান্তভাবে কাম্য। ইভ্যালি'র উপর আস্থা রাখুন, পাশে থাকুন। আপনাদের ভালোবাসাই আমাদের সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা।'

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.