Sylhet Today 24 PRINT

দুই হাসপাতাল ঘুরে ইভ্যালির রাসেল ফের থানায়

সিলেটটুডে ডেস্ক |  ১৮ সেপ্টেম্বর, ২০২১

প্রতারণা ও অর্থ-আত্মসাতের জন্য গ্রাহকের করা মামলায় গ্রেপ্তার হওয়া ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেলকে হাসপাতাল থেকে চিকিৎসা শেষে ফের গুলশান থানায় নেওয়া হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) মধ্যরাতের দিকে তাকে চিকিৎসা শেষে থানায় নিয়ে আসা হয়।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে অসুস্থতার কথা জানালে রাসেলকে গুলশান থানা থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে স্থানান্তর করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ফের আবার তাকে গুলশান থানায় নিয়ে আসা হয়।

বৃহস্পতিবার ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী শামীমা নাসরিনকে আটক করেছে র‍্যাব। শামীমা নাসরিন ইভ্যালির চেয়ারম্যানের পদে রয়েছেন।

এর আগে বুধবার রাতে তাদের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ঢাকার গুলশান থানায় প্রতারণার মামলা দায়ের করেন একজন গ্রাহক।

শুক্রবার বিকালে ঢাকার মুখ্য মহানগর হাকিম আতিকুল ইসলামের আদালতে মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে হাজির করা হয়। এরপর ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক আসামিদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক জানিয়েছিলেন, গত দুইদিনে সামান্য অনিয়মের কারণে তার গ্যাস্ট্রিকের সমস্যা হয়েছিল। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে আবারও থানায় আনা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.