Sylhet Today 24 PRINT

ব্যবসায়ীর বাড়িতে হামলা, শিশুকে মারধর

সিলেটটুডে ডেস্ক |  ০১ ডিসেম্বর, ২০২১

ছবি: সংগৃহীত

পারিবারিক ও নির্বাচন সংক্রান্ত বিরোধের জেরে এক ব্যবসায়ীর বাড়িতে হামলা এবং ব্যবসায়ীকে না পেয়ে তার ১০ বছর বয়সী শিশু আহমদ নাজ ওহীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

গত ৩০ নভেম্বর সকালে দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের গ্রামতলা গ্রামের ব্যবসায়ী হোসেন আহমদের বাড়িতে এ ঘটনা ঘটে। আহত শিশু আহমদ নাজ ওহী (১০) ব্যবসায়ী হোসেন আহমদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যবসায়ী হোসেন আহমদের বাবা জমির উদ্দিনের চাচাতো ভাই সোয়েব আহমদের সাথে জায়গা জমিসহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছে দীর্ঘদিন ধরে। এঅবস্থায় গেল ইউনিয়ন পরিষদে নির্বাচনকে কেন্দ্র করে তাদের পারিবারিক বিরোধ আরও বড় আকার ধারণ করে। ঘটনার দিন ৩০ নভেম্বর সকালে জমির উদ্দিনের চাচাতো ভাই সোয়েব আহমদের নেতৃত্বে একদল যুবক তাদের (জমিরের) বাড়িতে হামলা চালায়। এসময় প্রাণ বাঁচাতে ব্যবসায়ী হোসেন, তার বাবা ও ভাইয়েরা পাশ^বর্তী বাড়িতে আশ্রয় নেন। তখন একা বাড়িতে হামলাকারীরা ব্যবসায়ী হোসেন আহমদের ১০ বছর বয়সী ছেলেকে মারধর ও নির্যাতন করে। পরে যাওয়ার সময় ব্যবসায়ী হোসেন আহমদের মা ও স্ত্রীকে তারা (হামলাকারীরা) সাশিয়ে যায় এই ঘটনায় মামলা-মোকদ্দমা করলে প্রাণে হত্যা করে ফেলবে।

এ ব্যাপারে মুঠোফোনে আলাপকালে ব্যবসায়ী হোসেন আহমদ বলেন, ভাই অনেক আতঙ্কে আছি। চাচা আমাদের উপর অনেক জুলুম, নির্যাতন চালাচ্ছেন। আমাদের বাড়িতে হামলা করে, আমাকে না পেয়ে আমার ছেলেকে নির্যাতন করেছেন।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.