Sylhet Today 24 PRINT

সুগন্ধায় লঞ্চে আগুন: আরও ১ মরদেহ উদ্ধার

সিলেটটুডে ডেস্ক |  ২৯ ডিসেম্বর, ২০২১

ঝালকাঠির সুগন্ধা নদীতে এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় আরও এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) সকাল ৯টার দিকে বিষখালী নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪৩ জনে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, সকাল সাড়ে ৯টার দিকে বিষখালী নদীর তীরে চরে আটকে থাকা একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি তুলে ঝালকাঠি লঞ্চ টার্মিনালে নিয়ে আসা হয়। তারপর সকাল সাড়ে ৯টায় মরদেহটি সদর থানা পুলিশের কাছে হস্থান্তর করা হয়েছে।

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা বলেন, উদ্ধার হওয়া নারীর বয়স আনুমানিক ৩৫ বছর। তার পরনে ছিলো গোলাপী কামিজ।

প্রাথমিক সুরতহালের পর ওই নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানিয়েছেন সদর থানার ওসি (তদন্ত) মো. সাইফুল ইসলাম।

প্রসঙ্গত, লঞ্চে আগুনে দগ্ধ ৮১ যাত্রীর মধ্যে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৪৬ জন। ১৯ জনকে ঢাকায় পাঠানো হয়েছে। আর ১৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে প্রায় ৪০০ যাত্রী নিয়ে লঞ্চটি সদরঘাট থেকে ছেড়ে যায়। চাঁদপুর ও বরিশাল টার্মিনালে লঞ্চটি থামে এবং যাত্রী ওঠানামা করেন। ঝালকাঠির সুগন্ধা নদীতে পৌঁছালে রাত ৩টার দিকে এতে আগুন ধরে যায়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.